• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘শেখ হাসিনার অধীনে ভবিষ্যতেও নির্বাচনে যাবে না বিএনপি’

    | ০১ মার্চ ২০১৭ | ৩:১৪ অপরাহ্ণ

    ‘শেখ হাসিনার অধীনে ভবিষ্যতেও নির্বাচনে যাবে না বিএনপি’

    বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘২০১৪ সালের ৫ জানুয়ারি শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচনে যায়নি, ভবিষ্যতেও যাবে না। ‘


    আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ২৫ ও ২৬ ফেব্রুয়ারি ২০০৯ পিলখানায় শহীদ সেনা কর্মকর্তাদের স্মরণে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

    ajkerograbani.com

    গয়েশ্বর বলেন, প্রতিহিংসার কারণে ও পরবর্তী নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে জেলে পাঠানোর ষড়যন্ত্র হচ্ছে। এমন কোনো অপরাধ খালেদা জিয়া করেননি যে তাকে জেল দিতে হবে। খালেদা জিয়া ছাড়া তো নির্বাচনে যাওয়ার প্রশ্নই আসে না। সেটা অসম্ভব। নির্বাচন অংশগ্রহণমূলক করতে হলে খালেদা জিয়াকে ছাড়া হবে না।

    তিনি আরও বলেন, বিডিআর বিদ্রোহের কথা বলে সেদিন যে ঘটনা ঘটেছে তার অন্তরালে কি ঘটেছে কারা ছিল এখনো উদঘাটন হয়নি। এই সরকারের পক্ষে এটা সম্ভবও না।

    দলের স্থায়ী কমিটির সদস্য লে জে অব মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755