• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শেখ হাসিনার পাশে থেকে আমৃত্য কাজ করে যাব : মুকুল বোস

    তারিকুল ইসলামঃ | ১১ মে ২০১৭ | ১১:৩৪ অপরাহ্ণ

    শেখ হাসিনার পাশে থেকে আমৃত্য কাজ করে যাব : মুকুল বোস

    বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি আমাকে দলের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত করেছেন এজন্য আমি তার প্রতি কৃতজ্ঞ। জীবন দিয়ে হলেও আমি তার পাশে থেকে দলের জন্য আমৃত্যু কাজ করে যাব। গত মঙ্গলবার আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসাবে মনোনয়ন লাভের পরে উপরোক্ত মন্তব্য করেন ছাত্রলীগের প্রাক্তন তুখোড় নেতা মুকুল বোস।
    তিনি বলেন, নেত্রী তাকে যেখানে যে দায়িত্ব দিবেন সে দায়িত্ব যথাযথ পালন করবেন। পদ বড় কথা নয়,বঙ্গবন্ধুর কন্যার সঙ্গে কাজ করার সুযোগ পাব সেটাই বড় পাওয়া। সভানেত্রী তার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে তাকে উপদেষ্টা পরিষদের সদস্য করেছেন এটাই বড় পাওয়া বলে মন্তব্য করেন মুকুল বোস। শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তিনি বলেন, তিনি যেন জাতির জনকের স্বপ্ন ও অসমাপ্ত কাজ সম্পন্ন করতে পারেন।
    মুকুল বোস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্রৃত্বে দেশ এখন অতি দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনা মতায় আছেন বলেই যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে, বঙ্গবন্ধুর খুনীদের সাজা হচ্ছে। অপর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, নির্বাচন কমিশন নিয়ে বিএনপি অযথা বিতর্কের সৃষ্টি করছে যা কাম্য নয়। সন্দেহ ও বিতর্কের অভ্যাস পরিবর্তন করে বিএনপিকে সচ্ছ রাজনীতির দিকে ফিরে আসরত হবে বলে তিনি মন্তব্য করেন। মহামান্য রাষ্ট্রপতি একটি সৎ,যোগ্য নির্বাচন কমিশন গঠন করবেন,এ বিষয়ে কারো সন্দেহ করার কারন নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে সব নির্বাচনই সুষ্ঠু এবং নিরপে হবে বলে তিনি মন্তব্য করেন।
    তিনি জানান,তার ভাই একাত্বরের স্বাধীনতা যুদ্ধে হানাদারদের হাতে প্রান দিয়েছেন। ১৯৭৫ সালে বঙ্গবন্ধু নিহত হওয়ার পরে প্রতিবাদ করায় তিনি সাত বছর জেল খেটেছেন বলে জানান। যতদিন জীবিত আছেন ততদিন শেখ হাসিনার পাশে থেকে আওয়ামীলীগের জন্য,দেশের মানুষের জন্য কাজ করে যাবেন বলে জানান।


    Facebook Comments Box


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757