• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শেবাগ-শচীনে উড়ে গেল বাংলাদেশ

    | ০৬ মার্চ ২০২১ | ৬:২০ পূর্বাহ্ণ

    শেবাগ-শচীনে উড়ে গেল বাংলাদেশ

    শচীন-যুবরাজের ভারতের বিপক্ষে ম্যাচ দিয়েই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ শুরু করেছে বাংলাদেশ লিজেন্ডস। কিন্তু মাঠে নেমেই দেখতে হল শেবাগ ঝড়। সে ঝড়েই উড়ে গেছে বাংলাদেশ। আগে ব্যাটিং করে ১১০ রানের টার্গেট দিয়েছিল রফিক-পাইলটরা, কোনো উইকেট না হারিয়েই তা টপকে যায় ভারত লিজেন্ডস।


    শুক্রবার (০৫ মার্চ) ভারতের রায়পুরের শহীদ বির নারায়ণ আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে কোনো উইকেট না হারিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে ভারত। দুই ওপেনার বিরেন্দ্র শেওয়াগ ও শচীন টেন্ডুলকার মাত্র ১০ ওভার ১ বল ব্যাটিং করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। শেওয়াগ ৩৫ বলে ৮০ ও শচীন ২৬ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন।

    ajkerograbani.com

    এর আগে  টস জিতে ব্যাটিং করতে নেমে নাজিম উদ্দিনের ৪৯ রানে ভর করে ১০৯ রান করে বাংলাদেশের  কিংবদন্তী ক্রিকেটাররা। ২ ওপেনার জাভেদ ওমর ও নাজিম উদ্দিন দারুণ শুরু এনে দেন। ১২ রানে জাভেদ আউট হয়ে গেলে ৫৯ রানে ভাঙে ওপেনিং জুটি।

    এরপর নিয়মিত বিরতিতে হারাতে থাকে উইকেট। একাই লড়ছিলেন নাজিমউদ্দিন। তিনি ৩৩ বলে ৮টি চার ও ১টি ছয়ের মারে ৪৯ রান করেন। দলীয় ৭১ রানে তিনি সাজঘরে ফেরেন। এরপর বাকি ৩৮ রানে বাংলাদেশ হারায় ৮ উইকেট। ১২ রান আসে রাজিন সালেহর ব্যাট থেকে। আর কেউই ২ অঙ্কের ঘরে যেতে পারেননি।

    ভারতের হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন বিনয় কুমার, প্রজ্ঞান ওঝা ও যুবরাজ সিং।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757