বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শেরপুরে আরও সাতজন করোনায় আক্রান্ত

ডেস্ক   |   মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

শেরপুরে আরও সাতজন করোনায় আক্রান্ত

শেরপুরে আরও সাতজন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে শেরপুর সদরে তিনজন, ঝিনাইগাতীতে তিনজন ও নকলার একজন। আক্রান্ত রোগীর মধ্যে তিনজন সিভিল সার্জন অফিসের কর্মচারী ও একজন ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী।
এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা হলো বাইশজন। তবে আক্রান্ত পাঁচজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। আক্রান্তের বাড়ি ও সংস্পর্শে আসা লোকজনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে এবং সিভিল সার্জনের কার্যালয়সহ তাদের বাড়ির আশপাশের ৭০টি বাড়ি লকডাউন করা হয়েছে।
শেরপুরের সিভিল সার্জন ডা. এ. কে. এম. আনওয়ারুর রউফ এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মো. মোবারক হোসেন স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন। গতকাল সোমবার রাতে পাওয়া তাদের দুইজনের নমুনার পরীক্ষা প্রতিবেদন নেগেটিভ এসেছে।
শেরপুরের সিভিল সার্জন ডা. এ. কে. এম. আনওয়ারুর রউফ জানান, করোনা আক্রান্ত সন্দেহে গেল শনি ও রোববার ৭৮ ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ল্যাবরেটরিতে পাঠানো হয়। সোমবার রাতে পাওয়া প্রতিবেদনে জানা যায় সাতজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

Facebook Comments Box


Posted ১:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১