• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শেরেবাংলা স্টেডিয়ামে সেনা মহড়া

    অনলাইন ডেস্ক | ১৭ আগস্ট ২০১৭ | ৩:২৩ অপরাহ্ণ

    শেরেবাংলা স্টেডিয়ামে সেনা মহড়া

    আর কদিন বাদেই ঘরের মাঠে বসছে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ। দুই টেস্টের এই সিরিজে অতিথি অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে দেওয়া হবে সর্বোচ্চ নিরাপত্তা। সিরিজের নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনীও কাজ করবে। তাই আজ বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সেনাবাহিনীর একটি মহড়া হয়েছে। সন্ত্রাসী হামলা হলে কীভাবে খেলোয়াড়দের নিরাপত্তা দেওয়া হবে, তারই একটি মহড়া হয় ‘হোম অব ক্রিকেটে’।


    আজ সকালে মেজর রোকনুজ্জামানের নেতৃত্বে সেনাবাহিনীর এ মহড়া অনুষ্ঠিত হয়। যেখানে দেখা যায়, সন্ত্রাসী হামলা হলে জীবনের ঝুঁকি নিয়ে খেলোয়াড়দের কীভাবে নিরাপত্তা দেবে সেনাবাহিনী। দুপুর ১২টা ৫ মিনিটে শুরু হয়ে প্রায় দুই-তিন মিনিট হয়েছিল এই মহড়া।

    ajkerograbani.com

    পরে ১ নম্বর প্যারা-কমান্ডো ব্যাটালিয়ন অফিসার লে. কর্নেল এস এম ইমরুল হাসান সাংবাদিকদের বলেন, ‘বাংলাদেশ ও অস্ট্রেলিয়া সিরিজের নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুরো প্রস্তুত। কোনো নাশকতা মোকাবিলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সেনাবাহিনীও কাজ করবে। আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করতে সেনাবাহিনী সব সময় প্রস্তুত থাকবে।’

    সবকিছু ঠিক থাকলে দুই টেস্টের সিরিজ খেলতে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফরে এসে পৌঁছার কথা আগামীকাল শুক্রবার। সফরে ২২-২৩ আগস্ট বিসিবি একাদশের বিপক্ষে দুদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী দলটি। এরপর ২৭-৩১‌ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট এবং ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হওয়ার কথা দ্বিতীয় ও শেষ টেস্ট।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755