• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শেষ না দেখে এবং ভোটারদের ছেড়ে নির্বাচনী মাঠ ছাড়বো না: কর্নেল অলি

    নিজস্ব প্রতিবেদক | ২৭ ডিসেম্বর ২০১৮ | ১২:৫৬ অপরাহ্ণ

    শেষ না দেখে এবং ভোটারদের ছেড়ে নির্বাচনী মাঠ ছাড়বো না: কর্নেল অলি

    এলডিপি’র প্রতিষ্ঠাতা সভাপতি, ২০ দলীয় জোটের ছাতা প্রতীকের প্রার্থী কর্নেল অলি একান্ত আলাপচারিতায় বলেছেন, দেশে নির্বাচনের পরিবেশ নেই। তবু তিনি এলাকায় থাকবেন, নির্বাচনের সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করেছেন। শেষ না দেখে এবং ভোটারদের ছেড়ে নির্বাচনী মাঠ ছাড়বেন না তিনি।
    গতকাল (বুধবার) রাতে নিজ বাড়িতে বসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথাগুলো বলেন।
    কর্নেল অলি বলেন, চট্টগ্রাম-১৪ নির্বাচনী এলাকার শতকরা প্রায় ৮০ ভাগ মানুষ আমাকে সমর্থন করে। সেটা জেনেও এক তরফাভাবে ন্যায়নীতি বিসর্জন দিয়ে এলডিপি ও ২০ দলীয় ঐক্যজোটের নেতা-কর্মী এবং সাধারণ মানুষকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করে যাচ্ছে। ঘরে ঘরে গিয়ে হুমকি দেয়া হচ্ছে। অনেক নেতা-কর্মী ইতোমধ্যে গ্রেপ্তার হয়েছে। আমার বড় ছেলেকেও হত্যার চেষ্টা করা হয়েছে। অবৈধ অস্ত্রধারীরা প্রকাশ্যে ঘুরাফেরা করছে। আইনশৃঙ্খলার চরম অবনতি ঘটেছে। কারও বিরুদ্ধে আমার প্রতিহিংসা নেই। হয়ত প্রধানমন্ত্রী চট্টগ্রাম-১৪ এলাকা সম্পর্কে সম্পূর্ণভাবে অবহিত নন।


    আমাদের সকলের জানা উচিত, সব কিছুর শেষ আছে। শেষ না দেখে এবং নেতা-কর্মী, ভোটারদের ছেড়ে কখনো মাঠ ছেড়ে যাব না। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ, এত কষ্ট নির্যাতনের পরেও আপনারা মাঠে আছেন, ৩০ তারিখের জন্য প্রস্তুত ও অপেক্ষায় আছেন। আপনাদের দোয়ায় আমি মুক্তিযুদ্ধের একজন নায়ক। দেশে-বিদেশে আল্লাহ আমাকে অনেক সম্মান দান করেছেন। আমার অন্তর সদা-সর্বদা আপনাদের সাথে আছে থাকবে। আমার অনুরোধ যতই নির্যাতন-নিপীড়ন হোক না কেন, কেউ আইন ভঙ্গ করবেন না। একে অপরের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। সত্যকে ধারণ করতে হবে, মনুষ্যত্বের বিকাশ ঘটাতে হবে। অন্যথায় সমাজ বসবাসের অনুপযোগী হবে। একজন গ্রেপ্তার হলে পরবর্তী নেতা দায়িত্ব গ্রহণ করবেন। ২৯ তারিখ রাত্রি থেকে নিজ নিজ ভোট কেন্দ্রে অবস্থান নিন, মাঠ ছাড়বেন না। ভয়কে জয় করুন। আল্লাহকে ভয় করুন। অস্ত্র দিয়ে কখনো রাজনীতি হয় না, সমাজে শান্তি প্রতিষ্ঠা হয় না। আমাদের সকলের উচিত, ন্যায় নীতির পথে থাকা। ৩০ তারিখ দলবদ্ধভাবে মা-বোনদের সাথে নিয়ে ভোট কেন্দ্রে উপস্থিত হোন। আপনার ভোটের অধিকার প্রয়োগ করুন। ভোট ডাকাতদের এবং অস্ত্রবাজদের প্রতিহত করুন। দেশ ও যুব সমাজকে পথ দেখান। আল্লাহ নিশ্চয় আমাদের সাহায্য করবেন।


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673