• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শেষ মুহুর্তের ডিএনসিসি মেয়র প্রার্থী আতিকুলের পক্ষে ইসলামের ব্যাপক শো-ডাউন

    শেখ সোহেল রানা: | ২৯ জানুয়ারি ২০২০ | ৮:৪০ অপরাহ্ণ

    শেষ মুহুর্তের ডিএনসিসি মেয়র প্রার্থী আতিকুলের পক্ষে ইসলামের ব্যাপক শো-ডাউন

    ২৯ জানুয়ারী আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে দারুস-সালাম থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নির্বাচনী শেষ মুহূর্তে ব্যাপক শো-ডাউন ও গনসংযোগ করা হয়েছে।


    বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক দারুস-সালাম থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো : ইসলামের নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো: এসহাক মিয়া, শাহ আলম মিন্টু, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মফিজুল হক ভেবু সহ দারুস-সালাম থানা আওয়ামীলীগ ও অঙ্গসংঠনের হাজার হাজার নেতা কর্মীদের নিয়ে ব্যাপক নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ করেছেন।
    ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নৌকা মার্কার
    পক্ষে লালকুঠি, মাজার রোড, গাবতলী বাস টার্মিনাল , বাগবাড়ি, মিরপুর-১, টোলারবাগ সহ দারুস-সালামের বিভিন্ন এলাকায় ভোট প্রার্থনা করে ব্যাপক প্রচার-প্রচারনা ও গনসংযোগ করেছেন।ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচার-প্রচারনা চালানোর জন্য দায়িত্ব দেয়া দারুস-সালাম থানার হাজার হাজার নেতা-কর্মী নিয়ে কয়েকটি গ্রুপে ভাগ হয়ে বিভিন্ন ওয়ার্ডের অলি-গলি, পাড়া-মহল্লা, স্কুল-কলেজ, মাদ্রাসা, হাট-বাজার, চায়ের দোকানে লিফলেট বিলিসহ নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে ব্যাপক প্রচার-প্রচারনা চালাচ্ছেন।এলাকার ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কার ভোট প্রার্থনা করেন।


    স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো: ইসলাম গনসংযোগকালে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673