শনিবার, মে ২১, ২০২২

শেষ ম্যাচে ধোনিদের হারিয়ে রাজস্থানের প্লে অফ নিশ্চিত

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২১ মে ২০২২ | প্রিন্ট  

শেষ ম্যাচে ধোনিদের হারিয়ে রাজস্থানের প্লে অফ নিশ্চিত

টুর্নামেন্টে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের বিদায়ঘণ্টা আরো আগেই বেজেছিল। তবে রাজস্থান রয়্যালসের সামনে সুযোগ ছিল প্লে-অফ নিশ্চিত করার। লিগ পর্বে চেন্নাইকে ৫ উইকেটে হারিয়ে তা-ই করলো রাজস্থান।

শুক্রবার রাতে মুম্বাইর ব্র্যাবোর্ন স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা হজম করে চেন্নাই। রুতুরাজ গায়কোয়াড়ের (২) উইকেট হারায় দলটি। এরপর ব্যক্তিগত ১৬ রানে আউট হন ডেভন কনওয়ে। আসা-যাওয়ার মহড়ায় ছিলেন নারায়ন জগদিশান (১) ও আম্বাতি রাইডুর (৩) মতো টপঅর্ডার ব্যাটাররাও।


এরপরই শুরু হয় মঈন শো। ইংলিশ এ অলরাউন্ডার ৫৭ বলে ৯৩ রানের টর্নেডো ইনিংস খেলেন। ১৩টি বাউন্ডারির সঙ্গে হাঁকান ৩টি ছক্কা। তার ব্যাটে ভর করেই চেন্নাই ৬ উইকেটে ১৫০ রান তোলে।

বল হাতে ওবেড ম্যাককয় ও যুজবেন্দ্র চাহাল ২টি করে উইকেট নেন। এতেই ২৬ উইকেট শিকার করে আইপিএলের এবারের আসরে সর্বোচ্চ উইকেট শিকারিদের তালিকায় সবার উপরে ওঠে যান চাহাল।


আর ১৫১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৫ উইকেট ও ২ বল হাতে রেখেই জয়ের বন্দরে নোঙর করে রাজস্থান। ব্যাট হাতে অভিজ্ঞ অলরাউন্ডার রবীচন্দ্রন অশ্বিন ২৩ বলে ২ চার ও ৩ ছক্কায় ৪০ রানে অপরাজিত থাকেন। শুরুর দিকে ৪৪ বলে ৮টি চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ৫৯ রান করেন যশস্বী জয়সাল।

চেন্নাইয়ের হয়ে বল হাতে ২টি উইকেট নেন প্রশান্ত সোলানকি। ম্যাচসেরা হন অশ্বিন। এ জয়ের ফলে প্লে-অফ নিশ্চিত করলো রাজস্থান। চলতি আসরে এ পর্যন্ত ১৪ ম্যাচে ৯ জয়ে ১৮ পয়েন্ট ও নেট রান রেটে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে এখন অশ্বিন-চাহালরা।

Posted ১০:৫৭ পূর্বাহ্ণ | শনিবার, ২১ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]