• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শৈলকুপায় দু-দল গ্রামবাসির মধ্যে সংঘর্ষ, গুলি বর্ষণ, আহত ১০

    আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহ প্রতিনিধি- | ০৫ জুলাই ২০১৮ | ৫:২৬ অপরাহ্ণ

    শৈলকুপায় দু-দল গ্রামবাসির মধ্যে সংঘর্ষ, গুলি বর্ষণ, আহত ১০

    আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের শৈলকুপায় দু-দল গ্রামবাসির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উপজেলার ১৩নং উমেদপুর ইউনিয়নের রয়েড়া গ্রামে বৃহস্পতিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ২ মহিলাসহ ১০ ব্যক্তি আহত হয়। আহতদের ঝিনাইদহ ও শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২ রাউন্ড সর্টগানের গুলি বর্ষণ করে।
    এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত উমেদপুর ইউনিয়নে বর্তমান ইউপি চেয়ারম্যান সাবদার হোসেন মোল্যা ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান বাবুলের মধ্যে বিরোধ চলে আসছে। এরাই সূত্রধরে বৃহস্পতিবার সকালে চেয়ারম্যান সমর্থক জমির বিশ্বাস ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী সমর্থক সিরাজুল ইসলাম সমর্থকেরা দেশীয় অস্ত্র নিয়ে রয়েড়া গ্রামে সংঘর্ষে জড়িয়ে পরে।
    এ সময় রুপিয়া, জহুরা, আফাঙ্গির, দুলাল, সাইদুল, আজাহার সহ ১০ ব্যক্তি আহত হয়। আহতদের শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিতে ২ রাউন্ড গুলি বর্ষণ করে।


    শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান, আধিপত্য বিস্তার নিয়ে উমেদপুর ইউনিয়নের রয়েড়া বাজারে দু-দল গ্রামবাসির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ ২ রাউন্ড গুলি বর্ষণ করে


    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673