• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শৈলকুপায় ব্যাংক কর্মকর্তাকে গুলি, আটক ২

    আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহ প্রতিনিধি | ২০ আগস্ট ২০১৭ | ৮:১৮ অপরাহ্ণ

    শৈলকুপায় ব্যাংক কর্মকর্তাকে গুলি, আটক ২

    ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটই বাজারের পাশে অবস্থিত গ্রামীন ব্যাংকের সিনিয়র ব্যবস্থাপককে গুলি করে টাকা ছিনতায়ের চেষ্টাকালে স্থানিয়দের সহযোগিতাই ২ ছিনতাইকারী কে আটক করেছে পুলিশ। রোববার(২০আগস্ট) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।
    ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, দুপুরে গ্রামীণ ব্যাংকের দুধসর শাখার সিনিয়র ব্যবস্থাপক তাছির উদ্দিন টাকা নিয়ে অফিসে যাচ্ছিল। পথে ভাটই বাজারের পাশে গ্রামীণ ব্যাংকের অফিসের সামনে পৌঁছালে মোটর সাইকেলে আসা ৩ জন ছিনতাইকারী তার উপর হামলা করে। এসময় সন্ত্রাসী তাকে লক্ষ করে গুলি করে জখম করে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
    এসময় আশপাশের লোকজন এসে ছিনতাইকারীদের ধাওয়া করে। ছিনতাইকারীদের মধ্যে ১ জন পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আল-আমিন ও এমদাদ নামের দুই জনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয় স্থানিয়রা। আটককৃত আল আমিন কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা হুল্লা গ্রামের হারুন মিয়ার ছেলে ও এমদাদ ময়মনসিংহ জেলার ফুলপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে। এ ঘটনায় আহত তাছির উদ্দিনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755