• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শোবিজ তারকাদের স্ক্যান্ডাল নিয়ে সরগরম মিডিয়া

    অনলাইন ডেস্ক | ০৭ নভেম্বর ২০১৭ | ৯:৫৩ অপরাহ্ণ

    শোবিজ তারকাদের স্ক্যান্ডাল নিয়ে সরগরম মিডিয়া

    এ পর্যন্ত বেশ কয়েকজন শোবিজ তারকাকে নিয়ে স্ক্যান্ডালে সরগরম হয় মিডিয়া। সত্য-মিথ্যা যাচাই না করেই অনেকে মেতে ওঠে, কল্পকাহিনী রচনা করে। যেসব তারকার নামে এসব কথা রটে, তাদের মানসিক অবস্থা কেমন হয়? তারা কী স্বাভাবিক জীবন যাপন করতে পারে? এসব নিয়ে কথা বলা হলো কয়েকজনের সঙ্গে। প্রায় সবাই এড়িয়ে যেতে চাইলেন প্রসঙ্গটা। তবুও মনের ক্ষোভ কিংবা অসহায়ত্ব থেকে কিছু কথা বলেছেন। তারকারদের এমন কিছু দু:সময়ের অভিজ্ঞতার কথা জানাই:


    প্রভা
    অনেকে ভাববে এ নিয়ে আমি কথা বলি কেন। কিন্তু আমি যে সমস্যার মুখোমুখি হয়েছি। পরবর্তী সময়ে অনেকেই এমন সমস্যার মুখোমুখি হয়েছে। কেন কি তা নিয়ে আর কথা বলব না। তবে আমার সময়টা কেমন কাটছিল? পরবর্তীতে আমার অভিনয়ের ফেরা নিয়ে কথা বলা যায়। পরিবার তো আমার পাশে ছিল। তাই বেঁচে ছিলাম। দুই বছরের বেশি সময় পর কাজে ফিরি। শুরু করলে অনেকেই কাছে টেনে নেয়। অনেকেই নাক ছিটকায়। তবে আমি আমার কাজটা মন দিয়ে করার চেষ্টা করি। যারা নাক ছিটকায় তাদের নিয়ে কি বলব! আমি যা করেছি তারা হয়তো তা কখনো করেনি বা করবে না। ভালো আছি, আমি আমার মতো আছি। একটা সময় তো যেকোনো স্ক্যান্ডালে আমাকে জড়ানো হতো। মনে হত আমি স্ক্যান্ডালের রানী হয়ে গেছি। মিডিয়া হচ্ছে একটা স্বার্থের জায়গা। যখন তুমি হিট সবাই তোমার পিছনে ঘুরবে। যখন তলিয়ে যাওয়া শুরু করবে, তখন চেপে ধরবে যেন শত চেষ্টা করেও না উঠতে পারি। আমার সঙ্গেও হয়েছে। দূর থেকে ইশারা ইঙ্গিতে আমাকে নানা কথা বলেছে। কিন্তু আমি শুধুমাত্র অভিনয়ে মনোযোগী হয়েছি। যার মাধ্যমে আমি পরিচিতি পেয়েছি। তা দিয়েই যেন ভুলাতে পারি সেই চেষ্টা করেছি।


    সাবিলা নূর
    কে বা কারা এমনটা ছড়াল তা জানি না। তখন আমার রিলেশন নিয়েও ঝামেলা চলছিল। আমি এমনিতেই মানসিকভাবে ভেঙ্গে ছিলাম। অভিনয়টাও কিন্তু মাঝে কমিয়ে দিয়েছিলাম। কারও ফোন ধরতাম না। তার মধ্যে এটা কেউ ছড়ায়। সবাই সমানে কল দিচ্ছিল।ফেসবুকে দেখলাম আমাকে নিয়ে কত কথা আর ট্রল। কিন্তু কেউ সত্যটা জানার জন্য অপেক্ষা করেনি। পরিবারও বেশ ভেঙ্গে পড়েছিল। সময়টা খারাপ হলে যা হয়। সেখান থেকে বেঁচে থাকাটা আমার জন্য কষ্টকর হয়ে যাচ্ছিল। কিন্তু ওটা যে মিথ্যে সেটা প্রমাণ হতে খুব বেশি সময় লাগেনি। দেখুন আমার বয়সটা তো বেশি না। এরই মধ্যে শোবিজে যতটা পরিচিতি পেয়েছি। সেটা আমার কাজের মাধ্যমেই। কি একটা ভুয়া বের হলো। মানুষের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়েছে। পরিবার তখন পরামর্শ দিলো মিডিয়া ছেড়ে দেওয়ার জন্য। কিন্তু আমি যদি মিডিয়া ছেড়ে দেই তাহলে আমি হেরে গেলাম। অনেকটা চুপিসারে পাড়ি জমিয়েছিলাম আমেরিকায়। গিয়ে ফিল্ম মেকিংয়ের উপর একটি কোর্স করলাম। নিজের মতো করে সময়টা কাটিয়েছি। এখন ভালো আছি। ভালো কিছু কাজ করলাম ফিরে। ফেসবুকে ততটা রেগুলার নেই। নতুন আইডি খুলেছি। আমার ওই আইডিটা অনেক কিছুতে ভরে গিয়েছিল। এখানে বন্ধুর সংখ্যা খুবই কম।

    মিলা
    আমাকে এক বন্ধু কল দিয়ে বলল দোস্ত তোর নাকি ভিডিও বের হইছে। আমি তো ‘থ’খেয়ে গেলাম। বললাম পাঠাতো দেখি। এটা আসলে নেট চালায় যারা তারা ভিডিওটির প্রতি আকর্ষন বাড়ানোর জন্য আমার নাম দিয়েছে। সেখানে রীতিমতো ডাউনলোডের বন্যা বয়ে যায়। এ নিয়ে অনেক প্রশ্নের সম্মুখীন হয়েছি। অনেকের সঙ্গে রাগারাগি করেছি। আসলে যেটা আমি নয়। কি বলব তা নিয়ে। ফুয়াদ (ফুয়াদ আল মুক্তাদির) ভাইকেও জড়ানো হয়। ব্যাডলাক ছিলো যে আমার সঙ্গে এমন কিছু জড়িয়েছে। অনেকের এ নিয়ে অনেক ইয়ার্কি মশকরা সহ্য করতে হয়। এই আর কি!

    শখ
    ঘটনাটা সম্ভবত ২০১১ সালের দিকের। আমি বাবাকে নিয়ে থানায় গিয়েছিলাম। পরে সাইট ব্লক করে দেওয়া হয়। পুরাই ভুয়া একটা ব্যাপার। মিডিয়ার অনেকেই কিছু না জেনে এ নিয়ে মন্তব্য করা শুরু করেছিল। এ নিয়ে মিডিয়ায় কোনো প্রভাব পড়েনি। যেটা হয়, এসব কথা উঠলে কিছুদিন মানুষ খুব আগ্রহ নিয়ে আলোচনা করে। একটা সময় নিজেরাই ক্লান্ত হয়ে যায়।

    বিদ্যা সিনহা মীম
    আমার তো কত সময়ই কত গুঞ্জন ওঠে। তবে এ বিষয়ে বলব এক বিদেশী ক্রিকেটারকে জড়িয়ে ওঠা স্ক্যান্ডাল বেশ আলোচিত হয়েছিল। বছর দুই তিন আগের ঘটনা হবে। যেটা হয় অনেকে অনেক রকম বিব্রতকর প্রশ্ন করে। আসলে তো এমন কিছু নয়। অনেকে মনগড়া গল্প লিখে দেয়। তবে এটা সাংঘাতিক এক ব্যাধির নাম। তারকাদের নিয়ে একটা শ্রেণি এরকম রটিয়ে কিছু মজা লুটে।আমরা কিছুটা বিব্রতকর অবস্থায় পড়ি। এই আর কি।

    শ্রাবস্তী দত্ত তিন্নি, শমী কায়সারেরও এমন স্ক্যান্ডাল ভাইরাল হয়েছিল। তবে তাঁদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। আঁখি আলমগীর, পরশী এ নিয়ে কথা বলতে রাজি হয়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673