• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শোয়েবকে ছেঁটে ফেললো পাকিস্তান ক্রিকেট

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০৯ সেপ্টেম্বর ২০১৮ | ৩:৪১ অপরাহ্ণ

    শোয়েবকে ছেঁটে ফেললো পাকিস্তান ক্রিকেট

    ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পরই পরিবর্তনের ছোঁয়া লাগতে শুরু করেছে পুরো দেশটিতে। আর যেহেতু তিনি সাবেক সফল ক্রিকেটার, তাই নিজেদের ক্রিকেট মহলেও পরিবর্তন আনবেন এটাই স্বাভাবিক।


    যেমনটি হলো এহসান মানির ক্ষেত্রে, বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নির্বাচিত হলেও, ইমরানের ইঙ্গিতেই যে তিনি দেশটির ক্রিকেটের সর্বোচ্চ আসনে বসলেন তা সবারই জানা।


    এবার আইসিসির সাবেক প্রেসিডেন্ট মানি সরিয়ে দিলেন পিসিবির চার উপদেষ্টাকে। যেখানে আছেন সাবেক তারকা ফাস্ট বোলার শোয়েব আখতার। মানির পূর্বসূরি নাজাম শেঠির আমলে আরও তিন উপদেষ্টার মধ্যে রয়েছেন ইসলামাবাদ অঞ্চলের প্রধান শাকিল শেখও।

    অফিসিয়ালি এই চারজনকে ছাঁটাইয়ের ব্যাপারে জানিয়ে দেয়া হলেও, গত বৃহস্পতিবার শোয়েব এক টুইট বার্তায় দাবি করেন তিনি এই পদ থেকে সরে দাঁড়িয়েছেন। এই চারজনের মধ্যে শাকিল ও আইজাদ সাইদ ছিলেন সম্মানীত সদস্য। আর শোয়েব ও সাবেক টেস্ট ক্রিকেটার সালাহউদ্দিন সাল্লু ছিলেন বেতনভুক্ত।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670