• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শোয়েব মালিককে দলে চান আফ্রিদি

    | ১৭ এপ্রিল ২০২১ | ১:৫৭ অপরাহ্ণ

    শোয়েব মালিককে দলে চান আফ্রিদি

    দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতেছে পাকিস্তান। তবে একটা জায়গায় ঠিকই দুর্বলতা রয়েগেছে বাবর আজমের দলের। টপ অর্ডাররা রান পেলেও পুরো সফরে ব্যর্থ মিডলঅর্ডার। এই ঘাটতি পূরণে শোয়েব মালিককে দলে ফেরানোর আহবান শহীদ আফ্রিদির।


    বাবর আজম, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান, ইমাম-উল-হক ভালো করলেও মিডল অর্ডারে আসিফ আফি, হায়দার আলি, ফাহিম আশরাফরা সুবিধা করতে পারেননি। এই সাত ম্যাচে ব্যাটিং অর্ডারের তিন নম্বরের পরে নামা কোনো ব্যাটসম্যানের ৪০ ছাড়ানো ইনিংস নেই। বিশেষ করে টি-টোয়েন্টিতে অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ এই সিরিজের আগে দুর্দান্ত ফর্মে থাকলেও এবার সুবিধা করতে পারেননি। অন্যরা কাজে লাগাতে পারেননি সুযোগ। ভালো শুরুর পর তাই বারবার খেই হারিয়েছে পাকিস্তান।

    ajkerograbani.com

    সামাজিক যোগাযোগ মাধ্যমে দলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই জায়গাটিতে নজর দিতে বললেন পাকিস্তানের ২০০৯ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের নায়ক আফ্রিদি, ‘সিরিজ জয়ের জন্য পাকিস্তান দলকে অভিনন্দন। তবে এই জয়ের পরও মিডল অর্ডার নিয়ে পর্যালোচনার প্রয়োজন আমাদের। মনে হচ্ছে অনেক দিন থেকেই আমরা এখানে ধুঁকছি। আমার মনে হয়, শোয়েব মালিককে আবার অবশ্যই বিবেচনা করতে হবে, বিশেষ করে এটি যখন টি-টোয়েন্টি বিশ্বকাপের বছর।’

    ৩৯ বছর বয়সী শোয়েব মালিক ২০১৯ সালের জুনে ইংল্যান্ড সফরের পর আর সুযোগ পাননি দলে। তবে এর মধ্যে লঙ্কা প্রিমিয়ার লীগ ও পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে দলের শিরোপা জয়ে উল্লেখযোগ্য অবদান রাখেন তিনি। এ বছর স্থগিত হয়ে যাওয়া পাকিস্তান সুপার লীগেও রানে ছিলেন তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757