রবিবার, অক্টোবর ১৭, ২০২১

শ্বশুরের কুলখানিতে ঝগড়া, ছেলেকে হত্যায় ব্যর্থ হয়ে নিজেই হলেন লাশ

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১৭ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

শ্বশুরের কুলখানিতে ঝগড়া, ছেলেকে হত্যায় ব্যর্থ হয়ে নিজেই হলেন লাশ

লক্ষ্মীপুরের রায়পুরে শ্বশুরের কুলখানি নিয়ে ঝগড়ার জেরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমানে সাত বছরের সন্তান রেখে আত্মহত্যা করেছেন গৃহবধূ।

শনিবার রাতে রায়পুর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাঞ্চনপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃতের নাম সেলিনা আক্তার। তিনি একই এলাকার জহিরের স্ত্রী ও বামনী ইউনিয়নের চরবগা গ্রামের দিনমজুর নুরুল ইসলামের মেয়ে।


সেলিনার বাবা জানান, আট বছর আগে ভালোবেসে জহিরের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কলহ লেগে থাকতো। একপর্যায়ে কাঞ্চনপুর গ্রামে নিজে ঘর করে থাকতে শুরু করেন সেলিনা। গত মঙ্গলবার সেলিনার শ্বশুর মারা যান।

শনিবার দুপুরে শ্বশুরের কুলখানি অনুষ্ঠান নিয়ে দেবর-ননদের সঙ্গে সেলিনার ঝগড়া হয়। বিষয়টি প্রবাসে থাকা স্বামী জহিরের কাছে মোবাইল ফোনে বিচার দেন সেলিনা। এতে সমাধান না পেলে জহিরের সঙ্গেও কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে কক্ষের দরজা বন্ধ করে ছেলেকে শ্বাসরোধে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে নিজেই জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।


রায়পুর থানার এসআই মো. জাহাঙ্গীর হোসেন বলেন, গৃহবধূর লাশ রায়পুর থানা থেকে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে

Posted ১০:২৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১