বুধবার, অক্টোবর ১৩, ২০২১

শ্যামলীতে অস্ত্রের মুখে মোটর সাইকেলের শোরুমে ক্যাশবাক্স লুট

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ১৩ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

শ্যামলীতে অস্ত্রের মুখে মোটর সাইকেলের শোরুমে ক্যাশবাক্স লুট

রাজধানীর শ্যামলীতে ‘ইডেন অটোস’ নামের একটি মোটর সাইকেলের শোরুমে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল ধারালো অস্ত্রের মুখে ক্যাশবাক্স থেকে নগদ টাকা লুটে নিয়েছে। বাধা দিতে গেলে কুপিয়ে দুই কর্মীকে আহত করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ওই ঘটনা ঘটে।


আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- ইডেন অটোস নামের প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক ওয়াদুদ সজীব (৩৭) এবং কর্মী নুর নবী হাসান।

প্রতিষ্ঠানটির মালিক আব্দুল খালেক জানান, ম্যানাজারসহ তাদের দুই কর্মী শোরুমে বসেছিলেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ১০ থেকে ১২ জন দেশীয় অস্ত্র নিয়ে আচমকা শোরুমে ঢুকে পড়ে। কিছু বুঝে উঠার আগেই তারা ক্যাশবাক্সের চাবি চায়। তা না দেওয়ায় দুইজনকেই উপর্যুপরি কুপিয়ে ক্যাশবাক্সে থাকা টাকা লুট করে নিয়ে যায়।


ক্যাশবাক্সে কতো টাকা ছিল তা নিশ্চিত করে বলতে না পারলেও খালেক বলছেন, শোরুমটিতে প্রতিদিন চার থেকে পাঁচ লাখ টাকার মালামাল বিক্রি হয়। বন্ধের আগে তারা টাকার হিসেব করেন। কিন্তু মঙ্গলবার তা সম্ভব হয়নি।

ওই শোরুমটি শেরেবাংলা নগর থানায় পড়েছে। ওই থানার ওসি উৎপল বড়ূয়া সমকালকে বলেন, তারা জানতে পেরেছেন সেখানে তিনজন ঢুকেছিল। ছুরি ঠেকিয়ে কিছু টাকা নিয়ে গেছে। বাধা দিতে গেলে দুর্বৃত্তরা দুইজনকে কুপিয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি বলেন, মামলা হলে বোঝা যাবে, দুর্বৃত্তরা কতো টাকা নিয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। তবে ওই শোরুমে কোনো সিসিটিভি ক্যামেরা ছিল না। আশপাশে কোনো সিসি ক্যামেরায় ফুটেজ পাওয়া যায় কিনা, তা যাচাই করা হচ্ছে। জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারেও সব ধরনের চেষ্টা শুরু হয়েছে।

Posted ১:০২ পিএম | বুধবার, ১৩ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement