মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৮, ২০২০

শ্রাবন্তীর বিয়ের আগের অন্তরঙ্গ ছবি ফাঁস

ডেস্ক   |   মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

শ্রাবন্তীর বিয়ের আগের অন্তরঙ্গ ছবি ফাঁস

ফ্লোরাল টপ পরনে স্ত্রী আর স্বামীর পরনে লাল রঙের গেঞ্জি। দুজনের চোখে মুখে ঢেউ খেলছে হাসির রেখা। আর তাদের পেছনে যেন থমকে আছে নীল সমুদ্র। এমন বেশেই একটি হোটেলের ব্যালকনিতে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেলো ওপার বাংলার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি ও তাঁর স্বামী রোশান সিংকে।
শ্রাবন্তীর স্বামী রোশান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমন মূহুর্তের একাধিক ছবি পোস্ট করেছেন। স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ এই ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে জোর জল্পনা। আর এই সমালোচনায় নতুন করে ঘি ঢেলেছেন শ্রাবন্তী। কারণ তিনি জানিয়েছেন, এ ছবিগুলো বিয়ের আগে তোলা।
ভারতীয় একটি সংবাদমাধ্যমে শ্রাবন্তী বলেন, ‘ছবিগুলো রোশানের সঙ্গে বিয়ের আগে তোলা। বিয়ের আগে একবার পাতায়া ঘুরতে গিয়েছিলাম। তখন তো আর এসব কাউকে বলা যায়নি। ধীরে ধীরে এখন ফাঁস হচ্ছে।’
তৃতীয়বারের রোশানের সঙ্গে সংসার বেঁধেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই অভিনেত্রী। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে উঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।


Posted ১:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]