• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    শ্রীলঙ্কার ওয়ানডে দলে বড় ধরনের পরিবর্তন

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ১৮ মার্চ ২০১৭ | ৬:২৭ পূর্বাহ্ণ

    শ্রীলঙ্কার ওয়ানডে দলে বড় ধরনের পরিবর্তন

    টেস্ট সিরিজ এখনো শেষ হয়নি। এরই মধ্যে শ্রীলঙ্কা ঘোষণা করলো তাদের ওয়ানডে দল। বাংলাদেশের বিপক্ষে আগামী ২৫ মার্চ ডাম্বুলায় প্রথম ওয়ানডেতে নামবে শ্রীলঙ্কা। ২৮ মার্চ দ্বিতীয় ওয়ানডে এ মাঠেই। শেষ ম্যাচটি হবে কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাবে।


    আগের সিরিজ থেকে আধা ডজন ক্রিকেটার আউট, ইন চার ক্রিকেটার। চোটে নেই নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ। শ্রীলঙ্কাকে ওয়ানডেতে নেতৃত্ব দেবেন উপুল থারাঙ্গা। সনাথ জয়সুরিয়ার নির্বাচক কমিটি বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের জন্য এমন ওলট-পালট করেই শ্রীলঙ্কার ওয়ানডে দল সাজিয়েছেন।


    সর্বশেষ ওয়ানডে সিরিজে সাউথ আফ্রিকার বিপক্ষে ৫-০ ব্যবধানে হারার খেসারতই দিলেন বাদ পড়া ক্রিকেটাররা। নুয়ান কুলাসেকারা, চতুরঙ্গা ডি সিলভা, লাহিরু মদুশঙ্কা, জেফরি ভান্ডারসে, সান্দুন বিরাক্কডি, থিকশিলা ডি সিলভা ও ইশারু উদানার জায়গা হয়নি। আর অলরাউন্ডার থিসারা পেরেরা ফিরেছেন। তার সঙ্গে কুশল জেনিথ পেরেরা, দানুশকা গুনাথিলাকা ও শাচিথ পাথিরানার জায়গা মিলেছে।

    এক পলকে শ্রীলঙ্কার ওয়ানডে দল:
    উপুল থারাঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকভেলা, ধনাঞ্জয়া ডি সিলভা, কুশল মেন্ডিস, অ্যাসেলা গুনারত্নে, দিনেশ চান্দিমাল, কুশল জেনিথ পেরেরা, দানুশকা গুনাথিলাকা, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, ভিকুম সঞ্জয়া, থিসারা পেরেরা, শাচিথ পাথিরানা, সেকুগে প্রসন্ন, লাকশান সান্দাকান

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669