• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ষষ্ঠবার বিয়ে করতে গিয়ে যা হল?

    অগ্রবাণী ডেস্ক | ৩১ জুলাই ২০১৭ | ৭:৪১ পূর্বাহ্ণ

    ষষ্ঠবার বিয়ে করতে গিয়ে যা হল?

    চুপিচুপি পাঁচটি বিয়ে সেরে ফেলেছিলেন ভারতের মুম্বাইয়ের এক ব্যক্তি। কাক-পক্ষীতেও টের পায়নি। আত্মীয় পরিজনরা একেবারেই অন্ধকারে ছিলেন। পাঁচ স্ত্রীকে নিয়ে পাঁচটি সংসার পেতেছিলেন তিনি। কিন্তু ষষ্ঠবার বিয়ের করতে গিয়ে ৩২ বয়সি ওই ব্যক্তি গ্রেপ্তার হয়েছেন পুলিশের কাছে।


    রবিবার পুলিশ সূত্রে জানানো হয়েছে, ওই ব্যক্তি এবং তাঁর মায়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা) ও ৩৪ (ইচ্ছাকৃত ক্ষতি) নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে।

    ajkerograbani.com

    পুলিশ জানায়, মুমব্রার এক পরিবার বাড়ির মেয়ের বিয়ের জন্য পাত্র খুঁজছিল। এই খবর পেয়ে সেই পরিবারের সঙ্গে দেখা করেন অভিযুক্ত। জানান, একটি জনপ্রিয় কোম্পানিতে তিনি চাকরি করেন। তাঁর একটি নিজস্ব ট্রাভেল এজেন্সিও রয়েছে। পাত্রকে পছন্দও হয়ে যায় পরিবারের। গত বছর ডিসেম্বরে বাগদান পর্ব সেরে ফেলেন তাঁরা। কিন্তু আর্থিক কারণে বিয়ের তারিখ পিছিয়ে দিয়েছিলেন কনের বাড়ির লোকজনেরা। আর তাতেই প্রতারকের হাত থেকে রক্ষা পেয়ে যান মহিলা।

    এক ব্যক্তি ফোনে কনের পরিবারকে অভিযুক্তের আসল পরিচয় ফাঁস করে জানান, তাঁর আরও পাঁচ স্ত্রী রয়েছে। এই খবর সত্যি কিনা জানতে হবু জামাইকে সরাসরি প্রশ্ন করা হয়। কিন্তু প্রতারক তা অস্বীকার করেন। তবে প্রতারকের মুখোশে বেশিদিন নিজেকে গোপন রাখতে পারেননি। গত ২২ জুলাই চারজন মহিলা নিজেদের ওই ব্যক্তির স্ত্রী বলে দাবি করেন।

    গোটা ঘটনায় হতবাক হয়ে যান মুমব্রার পরিবার। গত শুক্রবার ওই ব্যক্তির বিরুদ্ধে থানে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তাঁরা। তার ভিত্তিতেই সেদিনই তাঁকে আটক করা হয়। কীভাবে আইনের চোখে ধুলো দিয়ে দিনের পর দিন পাঁচ স্ত্রী নিয়ে সংসার করছিলেন তিনি, তা খতিয়ে দেখছে দেশটির পুলিশ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755