সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সংকট কাটিয়ে ঐক্যবদ্ধ গণফোরাম: ড. কামাল হোসেন

  |   শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

সংকট কাটিয়ে ঐক্যবদ্ধ গণফোরাম: ড. কামাল হোসেন

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, আমরা দলের অভ্যন্তরীণ সংকট কাটিয়ে ঐক্যবদ্ধ কাউন্সিল করার সিদ্ধান্ত নিয়েছি।
শনিবার সকালে নিজের বেইলি রোডের বাসায় বিদ্রোহী নেতাদের সঙ্গে বৈঠক করে এ সিদ্ধান্তে উপনীত হয়েছেন বলে জানান ড. কামাল হোসেন।
দলীয় বৈঠকের পরে সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেন বলেন, আমাদের নিজেদের মধ্যে যে দ্বন্দ্বের সৃষ্টি হয়েছিল সেটা সমাধান হয়েছে। এখন আমরা ঐক্যবদ্ধভাবে কাউন্সিল করবো। আগামী ৯ জানুয়ারি দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে নতুন কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হবে।
লিখিত বক্তব্যে ড. কামাল হোসেন বলেন, বর্তমানে দেশে অস্বস্তিকর রাজনৈতিক পরিস্থিতি বিরাজমান। ঘুষ দুর্নীতি বিদেশে অর্থ পাচারসহ দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। এর থেকে উত্তরণের জন্য দলমত নির্বিশেষে মুক্তিযুদ্ধের চেতনায় গণতন্ত্র এবং আইনের শাসন প্রতিষ্ঠায় দেশের জনগণকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় নেতা ও সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু বলেন, দলের সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, সাবেক নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ, সুব্রত চৌধুরী করোনার সংক্রমণের কারণে এ বৈঠকে অনুপস্থিত ছিলেন।
তিনি আরও বলেন, দলের অভ্যন্তরীণ সংকটের সমাধান হয়েছে এবং আমরা ঐক্যবদ্ধ কাউন্সিল করতে যাচ্ছি।
দলের সিনিয়র নেতা অধ্যাপক আবু সাইয়িদ, সুব্রত চৌধুরী ও মোস্তফা মহসিন মন্টুর নেতৃত্বে একটি অংশ আলাদাভাবে সম্মেলনের তারিখ ঘোষণার কারণে দলটিতে সংকট দেখা দেয়। এ নিয়ে দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে দলে অভ্যন্তরীণ সংকট চলতে থাকে।
এসময় গণফোরামের কেন্দ্রীয় নেতা মোকাব্বির খান ও মোশতাক আহমেদ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ৬:১৫ অপরাহ্ণ | শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০