• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সংসদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত মনির খান

    আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহ প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০১৭ | ৮:৪১ পূর্বাহ্ণ

    সংসদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত মনির খান

    একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় কন্ঠশিল্পী মনির খানের সময় কাটছে নির্বাচনী প্রচারণা আর গনসংযোগে। । ঈদের পর থেকে ঝিনাইদহ জেলার মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলার (ঝিনাইদহ ৩ আসন) বিভিন্ন ইউনিয়নের বিএনপির তৃণমূল নেতা কর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ পরবর্তী মত- কুশল বিনিময় ,নির্বাচনী প্রচার ও গনসংযোগ করেন তিনি।
    সেখানে মানর খান তার বক্তব্যে বলেন, ্আসন্ন নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) কাকে মনোনয়ন দেবে সেটি বড় কথা নয়। তৃণমূলের বিএনপিকে সুসংগঠিত করে দলের অভ্যন্তরীণ সকল বিভেদ দূর করে বিএনপির নতুন-পুরাতন সকল নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে সুস্থ ধারায় রাজনীতির অভ্যাস গড়ে তুলতে কাজ করতে হবে। সাংগঠনিকভাবে বিএনপির অবস্থানকে শক্তিশালী করার লক্ষে আমি কাজ করে যাচ্ছি। তিনি বলেন, আমি গানের মানুষ আর এই গানের মাধ্যমেই আপনাদের এতটা ভালোবাসা পেয়েছি। আমার এত ভালোবাসার প্রাপ্তি নিয়ে আমি রাজনীতির মাধ্যমেও আপনাদের সঙ্গে চলতে চাই । আমি আপনাদের জন্যই কাজ করে যেতে চাই। আমার দরজা সবসময় আপনাদের জন্য খোলা থাকবে। সুস্থ ধারার রাজনীতি নিয়েই সর্বস্তরের মানুষের জন্য কাজ করে যাব ইনশাল্লাহ।
    আগামী নির্বাচনে বিএনপি থেকে যাকেই মনোনয়ন দিক না কেন সে যেন জয়ী হয়ে মহেশপুর ও কোটচাঁদপুর বিএনপির হারানো ঐতিয্য ফিরিয়ে আনতে পারে। সে বিষয় টি উল্লেখ করে মনির খান বলেন , মহেশপুর ও কোটচাঁদপুরের মাটি বিএনপির ঘাঁটি। আর এই এখানকার মানুষেররা কখনই তাদের যোগ্য নেতাকে বেছে নিতে ভুল করবে না বলে আমি আশা রাখছি। সবশেষে মনির খান বলেন, মহেশপুর ও কোটচাঁদপুরের সকল মানুষের ভালোবাসা নিয়ে দলের অভ্যন্তরণী সকল কোন্দল বিভেদ ভুলে সকলকে সামনে নিয়ে এগিয়ে যাব। এসময় মনির খানের সঙ্গে উপস্থিত ছিলেন মহেশপুর ও কোটচাঁদপুর দুই উপজেলার বিপুল সংখ্যক বিএনপি সমর্থক নেতাকর্মী। দীর্ঘদিন ধরেই মনির খান বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি বর্তমানে বিএনপির কেন্দ্রীয় সহ-সংস্কৃতিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755