• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে অংশ নেবেন অ্যাডভোকেট শাহনাজ আহমেদ

    নিজস্ব প্রতিবেদক: | ১৪ জুলাই ২০১৭ | ১২:০২ পূর্বাহ্ণ

    সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে অংশ নেবেন অ্যাডভোকেট শাহনাজ আহমেদ

    অ্যাডভোকেট শাহনাজ আহমেদ

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসন থেকে অংশ নেবেন আইনজীবি ও নারী নেত্রী অ্যাডভোকেট শাহনাজ আহমেদ।
    এরই মধ্যে তিনি নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা ও উন্নয়নমূলক কর্মকাণ্ড শুরু করেছন। দীর্ঘ একদশক ধরে তিনি ঢাকা-১৯ আসনের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, বিদ্যালয় এবং দুস্থ গরিব, মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছেন।
    বাংলাদেশ আইন ছাত্র পরিষদের সাবেক সহ সভাপতি ও সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সহসভাপতি শাহনাজ আহমেদ ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় ব্যাপক জনমত সৃষ্টি করেছেন।
    আইন বিশেষজ্ঞ এবং ওয়ার্ল্ড ওয়াইড মাইগ্রেশন কনসালট্যান্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহনাজ আহমেদ দুর্নীতিমুক্ত দেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জনসংখ্যাকে জন সম্পদে রুপান্তরিত করতে শুধু বাংলাদেশে নয়, বিশ্বের বিভিন্ন দেশে ইমিগ্রেশন আইনজীবি হিসেবে কাজ করে যাচ্ছেন। তিনি নিয়মিত অসহায় ও দরিদ্র মানুষদের বিনামূল্যে আইনী সেবা দিয়ে যাচ্ছেন।
    বিশিষ্ট আইনজীবি অ্যাডভোকেট শাহনাজ আহমেদ বলেন, মানুষের সেবা করাই আমার মূল লক্ষ্য। ঢাকা-১৯ আসনে দিনমজুর, শ্রমিক ও গরিব মেহনতি মানুষের বসবাস। তাই আমি তাদের পাশে থাকতে চাই। এমপি হওয়া আমার কাছে মূখ্য নয়, জনসেবা করাই আমার উদ্দেশ্য।
    ওয়ার্ল্ড ওয়াইড ওভারসিজের চেয়ারম্যান শাহনাজ আহমেদ বলেন, কর্মসংস্থান বৃদ্ধি করাই হবে আমার মূল কাজ। মানুষকে কাজ দিতে হবে। দক্ষ জনশক্তি বৃদ্ধি করতে হবে। দক্ষ জনশক্তি বৃদ্ধি করা গেলে বিদেশেও জনশক্তি রপ্তানি করা যাবে বলেও মনে করেন তিনি।
    উল্লেখ্য, অ্যাডভোকেট শাহনাজ আহমেদ বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সভাপতি ও দৈনিক আজকের অগ্রবাণীর প্রধান সম্পাদক ডক্টর শেখ সালাহউদ্দিন আহমেদের সহধর্মীনি। তার স্বামী ডক্টর শেখ সালাহউদ্দিন আহমেদ আইনজীবির পাশাপাশি একজন মানবাধীকার কর্মী, কলাম লেখক ও খ্যাতিমান টেলিভিশন আলোচক। ইতিপূর্বে ডক্টর শেখ সালাহ্ উদ্দিন আহমেদের আইন ও কলাম বিষয়ক কয়েকটি গ্রন্থ প্রকাশিত হয়েছে। ২০১৩ সালের বই মেলায় প্রকাশিত তার লেখা যুদ্ধাপারাধীদের ফাঁসি চাই বইটি পাঠক মহলে বেশ আলোচিত হয়েছে। ২০১৫ সালে সময়ের ভাবনা-১ ও ২ এবং ২০১৬ সালে সময়ের ভাবনা-৩ প্রকাশিত এবং ২০১৭ সালে সময়ের ভাবনা-৪ প্রকাশিত হয়েছে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755