• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সকালে গণপিটুনিতে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

    অগ্রবাণী ডেস্ক | ০৫ আগস্ট ২০১৭ | ১০:১৩ পূর্বাহ্ণ

    সকালে গণপিটুনিতে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

    ব্রাহ্মণবাড়িয়ার অাখাউড়ায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ জালাল উদ্দিন বদু (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার নূরপুর গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ ঘটনায় আখাউড়া থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সেলিম ও কনস্টেবল নয়ন বিকাশ চাকমা অাহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


    পুলিশের দাবি নিহত জালাল চিহ্নিত মাদক ব্যবসায়ী। তিনি উপজেলার বাউতলা গ্রামের দারু মিয়ার ছেলে। দীর্ঘদিন তিনি ভারতে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে মাদক ও চুরিসহ ৫টি মামলা রয়েছে আখাউড়া থানায়।

    ajkerograbani.com

    শুক্রবার সকালে জালাল ভারত থেকে এসে এলাকায় ঢুকলে স্থানীয়রা তাকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। পরে তার দেয়া তথ্যমতে রাতে তাকে নিয়ে নূরপুর গ্রামে অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

    এসময় পুলিশও নিজেদের অাত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় জালালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে কর্তব্যরদ চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    ওসি আরও জানান, জালালের সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755