• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সন্তানদের খাবার আনতে গিয়ে ধর্ষিত হয়ে খুন হলেন মা

    অনলাইন ডেস্ক | ১৮ মে ২০১৭ | ১২:০৮ পূর্বাহ্ণ

    সন্তানদের খাবার আনতে গিয়ে ধর্ষিত হয়ে খুন হলেন মা

    সিলেটের বালাগঞ্জে সাফিয়া বেগম (২৭) নামে চার সন্তানের জননীকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।


    মঙ্গলবার সন্ধ্যার দিকে সাফিয়া তার ৭ মাস বয়সী দুই যমজ শিশুর খাবার আনতে স্থানীয় বাজারে গিয়ে গণধর্ষণের শিকার হয়ে নিহত হন।

    ajkerograbani.com

    বুধবার বেলা ১২টার দিকে উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের জনকল্যাণ বাজারের পাশে একটি পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করে বালাগঞ্জ থানা পুলিশ।

    সাফিয়া উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের গোয়াসপুর লামাপাড়া গ্রামের খাছিম উল্লার মেয়ে এবং কলুমা গ্রামের পংকি মিয়ার স্ত্রী। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    গণধর্ষণে নিহত গৃহবধূর সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী বালাগঞ্জ থানার এসআই সাদিকুর রহমান জানান, তার নাক, মুখ ও গোপনাঙ্গ দিয়ে রক্ত ঝরছিল।

    তিনি বলেন, ধারণা করা হচ্ছে- পরিকল্পিতভাবে মঙ্গলবার রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে দুষ্কৃতিকারীরা তাকে গণধর্ষণের পর হত্যা করে লাশ ফেলে যায়।

    খবর পেয়ে বুধবার বিকালে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) কবির আহমেদ, বালাগঞ্জ থানার ওসি এসএম জালাল উদ্দিন আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

    নিহত সাফিয়ার বাবা খাছিম উল্লাহ জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে সাফিয়া বেগম তার ৭ মাস বয়সী দুই যমজ শিশুর খাবার আনতে স্থানীয় জনকল্যাণ বাজারে যায়।

    তিনি বলেন, রাতে সাফিয়া বাড়িতে না ফেরায় সম্ভাব্য সবস্থানে খোঁজ করে তার সন্ধান মিলেনি। বুধবার বেলা ১১ দিকে জনকল্যাণ বাজারের রাস্তার মাঝখানে স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে খবর দেয়।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757