• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সন্ত্রাস, জঙ্গিবাদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না: ফারুক খান এমপি

    কাশিয়ানী (গোপালগঞ্জ) সংবাদদাতা: | ১৬ জুলাই ২০১৮ | ৩:৪৫ অপরাহ্ণ

    সন্ত্রাস, জঙ্গিবাদের স্থান বাংলাদেশের মাটিতে হবে না: ফারুক খান এমপি

    সন্ত্রাস,জঙ্গিবাদের কোন স্থান বাংলাদেশের মাটিতে হবে না। মাদক বিক্রেতা ও ক্রেতাদের কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না। সে যেই হোক না কেন। আওয়ামীলী লীগ সরকার দেশ ও জনগণের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার (কাশিয়ানী ইউনিয়ন) সদর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে এসব কথা বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এম.পি।
    তিনি আরো বলেন,যেই অপরাধ করুক না কেন আইন তাদের শাস্তি দেবে। তিনি দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, সারা দেশে ব্যাপক উন্নয়ন করেছে বর্তমান সরকার। উন্নয়নের চিত্র সাধারণ মানুষের সামনে তুলে ধরে দলের জন্য ভোট চাইতে হবে।
    কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়নুল হক শরীফের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন,সাধারণ সম্পাদক কাজি জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক শরাফত হোসেন লাবলু, দপ্তর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম খন্দকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন আনু,কাশিয়ানী ইউ.পি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খান,রাতইল ইউ.পি চেয়ারম্যান বি.এম. হারুনর রশিদ পিনু প্রমূখ।
    এর পূর্বে তিনি রাজপাট ইউনিয়নের বর্ধিত সভা বক্তব্য রাখেন। সেই সাথে রাজপাট কলেজের নতুন ভবন, মধূমতি নদীতে রাতইল ইউনিয়নে নদী শাষন কাজের উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে উপজেলার সকল সরকারি কর্মকর্তাদের সাথে মত বিনিময় করে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673