• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সন্ধ্যায় বাসাভাড়া, রাতে হত্যা – উধাও

    অনলাইন ডেস্ক | ২৩ মার্চ ২০১৭ | ১১:২৬ পূর্বাহ্ণ

    সন্ধ্যায় বাসাভাড়া, রাতে হত্যা – উধাও

    নগরীর বায়েজিদ থানার পশ্চিম শহীদনগর এলাকার একটি বাসা থেকে রহস্যজনকভাবে হত্যার শিকার এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


    বুধবার দিনগত রাত দেড়টার দিকে হাত-পা বাধা অবস্থায় বাসার টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ওই যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


    পুলিশ সূত্র জানায়, ফটিকছড়ির বাসিন্দা ওমান প্রবাসী আবু ছৈয়দের মালিকানাধীন শহীদনগর এলাকার চারতলা বাড়ির নিচ তলার একট বাসা খালী ছিল। বিজ্ঞপ্তি দেখে মঙ্গলবার এক যুবক ও এক তরুণি বাসা ভাড়া নিতে আসে। তবে বাড়ির তত্ত্বাবধায়ক না থাকায় ওইদিনি তাদের বাসা দেখানো সম্ভব হয়নি। বুধবার সাড়ে পাঁচটার দিকে তিন যুবক ও এক তরুণি পুনরায় বাসা দেখতে আসেন। এসময় তারা এক বস্তা মালামালসহ নিয়ে আসেন। পরে বাসা খুলে দেওয়া হলে তারা বাসাটা পরিস্কারের জন্য বাড়ির মালিক থেকে একটি বালতি নেন। পরে তারা বাজার আর অন্যান্য মালামাল নিয়ে আসার কথা বলে বাসা থেকে বের হন।

    এদিকে রাত ১১টার দিকে বাড়ির মালিকের স্ত্রী বাড়ির নিচে নামতে গিয়ে দেখেন ওই বাসার দরজা খোলা। পরে ভেতরে কারও আওয়াজ না শুনে তিনি সেখানে প্রবেশ করেন। বাসার টয়লেটের দরজা খোলে দেখেন এক যুবক হাত-পা বাধা অবস্থায় সেখানে পড়ে রয়েছেন। এরপর তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন। পরে সিআইডি গিয়ে ঘটনাস্থলের আলামত সংগ্রহ করেন।

    এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘আমাদের ধারণা ওই যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এখনও তার পরিচয় পাওয়া যায়নি। তবে এটি যে পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড তা একপ্রকার নিশ্চিত।ওই যুবকের বাড়ি হাটহাজারী বা বায়েজিদের আশেপাশে হতে পারে।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669