• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সপরিবারে নায়করাজের বিদেশ ভ্রমণ

    অনলাইন ডেস্ক: | ১৪ জুলাই ২০১৭ | ৮:০৭ অপরাহ্ণ

    সপরিবারে নায়করাজের বিদেশ ভ্রমণ

    নিজেকে একটু ফ্রেশ করতে সপরিবারে বিদেশ ভ্রমণে যাচ্ছেন নায়করাজ রাজ্জাক। থাইল্যান্ডে কিছুদিন সময় কাটাবেন তিনি। সর্বশেষ ২০১৫ সালে চিকিৎসার জন্য থাইল্যান্ড গিয়েছিলেন রাজ্জাক।


    এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিভিন্ন সময়ে আমি বিভিন্ন স্থানে বেড়াতে গিয়েছি। তবে দেশের বাইরে সবাইকে নিয়ে একসঙ্গে সময় করে ঘুরে বেড়ানো হয়ে ওঠে না। এবার ভাবলাম পরিবারের সবাইকে নিয়ে একটু ঘুরে আসি। ভালোও লাগবে। কারণ এখন তো আমি অভিনয় করছি না। বলা যায় ডাক্তারের নির্দেশে ঘরে বসেই সময় কাটাতে হয়। তাই সবাইকে নিয়ে নিজের মতো করে সময় কাটাতে যাচ্ছি। সবার কাছে দোয়া চাই যেন ভালোভাবে ঘুরে-ফিরে দেশে ফিরতে পারি।’

    ajkerograbani.com

    আগামীকাল সকালের ফ্লাইটে থ্যাইল্যান্ডের উদ্দেশে তারা ঢাকা ত্যাগ করবেন বলে জানিয়েছেন নায়করাজ পুত্র সম্রাট। এ ভ্রমণে নায়করাজের সঙ্গী হচ্ছেন তার স্ত্রী লক্ষ্মী, দুই পুত্র বাপ্পারাজ ও সম্রাট, দুই পুত্রবধূ, বাপ্পারাজের দুই কন্যা মেহনাজ ও মাইশা এবং সম্রাটের দুই মেয়ে আরিবা ও আরিশা। এদিকে চলচ্চিত্রে এখন আর নিয়মিত নন রাজ্জাক। সর্বশেষ তাকে দেখা গেছে বাপ্পারাজের নির্দেশনায় ‘কার্তুজ’ চলচ্চিত্রে।

    এরপর অবশ্য তিনি সম্রাটের নির্দেশনায় ‘দায়ভার’ ও ‘চেয়ারম্যানের চরিত্র ফুলের মতো পবিত্র’ নামে দুটি টেলিফিল্মেও অভিনয় করেন। দুটিই প্রচার হয়েছে চ্যানেল আইতে। এরপর আর নায়করাজকে অভিনয়ে দেখা যায়নি। আপাতত অভিনয়ে ফেরার কোনো সম্ভাবনাও নেই। যদি তিনি অভিনয় করেন তবে বাপ্পারাজ বা সম্রাটের নির্দেশনাতেই তিনি কাজ করবেন বলে জানিয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755