• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সবচেয়ে বাজে অভিনেতা সালমান খান!

    অনলাইন ডেস্ক | ২০ জুন ২০১৮ | ৫:৩৫ পূর্বাহ্ণ

    সবচেয়ে বাজে অভিনেতা সালমান খান!

    বলিউড তারকা সালমান খান নাকি বলিউডের সবচেয়ে বাজে অভিনেতা! সার্চ ইঞ্জিন গুগল এমন তথ্য দিচ্ছে। বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা কে? সার্চ ইঞ্জিন ‘গুগল’কে এই প্রশ্ন করা হলে যার নাম এসেছে, তিনি সালমান খান।


    সম্প্রতি ঈদে মুক্তি পেয়েছে সালমান অভিনীত চলচ্চিত্র ‘রেস ৩’। ছবিটি মুক্তির দিন দিনেই শত কোটির বেশি আয় করেছে। বলিউড বেশ কিছু সুপারহিট ছবি উপহার দিয়েছেন সালমান। দীর্ঘ সময় ধরে শীর্ষ নায়ক হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছেন এই তারকা।


    অথচ গুগল বলছে, সেই সালমানই কিনা সবচেয়ে খারাপ অভিনেতা! সার্চ ইঞ্জিন ‘গুগল’-এ ‘Worst bollywood actor’ লিখে সার্চ দিলে সেখানে এসেছে সালমান খানের নাম।
    এ নিয়ে যখন সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে, তখনই নিজেদের ভুল বুঝতে পারে গুগল কর্তৃপক্ষ। পরে সেই ভুল গুগল সংশোধন করেছে।

    গুগলের এমন ভুল অবশ্য নতুন কিছু নয়। এর আগে রবীন্দ্রনাথ ঠাকুর থেকে শুরু করে রানি রাসমণি, জওহরলাল নেহরু, নরেন্দ্র মোদিসহ আরও অনেককেই ‘প্রশ্নবিদ্ধ’খেতাব দেয়া হয়েছে।
    এর ফলে যখনই এ ধরনের খেতাব দেয়া হয়, তখন গুগলের বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে।

    সম্প্রতি ভারতের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহরুর জায়গায় বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বসিয়ে দেয় গুগল৷ বিষয়টি সামনে আসতেই গুগল দুঃখ প্রকাশ করে ছবিটি পরিবর্তন করে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673