• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সবাই জিতলেও হারলেন সাদেকা হালিম

    নিজস্ব প্রতিবেদক | ৩০ ডিসেম্বর ২০১৯ | ৮:২২ অপরাহ্ণ

    সবাই জিতলেও হারলেন সাদেকা হালিম

    ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে সরকারপন্থি প্যানেল নীল দলের প্রায় সবাই বিজয়ী হলেও সহ-সভাপতি পদে হেরেছেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক সাদেকা হালিম।


    এই পদে জয়ী হয়েছেন বিএনপি-জামায়াত সমর্থিত সাদা দলের প্রার্থী পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মো. লুৎফর রহমান। তিনিই নির্বাচনে সাদা দলের একমাত্র জয়ী প্রার্থী। বাকি ১৪টি পদেই বিজয়ী হন নীল দলের প্রার্থীরা।


    নির্বাচনে সাদেকা হালিম পেয়েছেন ৬৮১ ভোট। অন্যদিকে মো. লুৎফর রহমান পেয়েছেন ৬৮৪ ভোট। মাত্র তিন ভোটের ব্যবধানে সাদেকা হালিম পরাজিত হন।

    প্রতি বছর এক বছরের জন্য শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০২০ সালের শিক্ষক সমিতির নির্বাচন সোমবার অনুষ্ঠিত হয়। সকাল থেকে ভোটদান শুরু হয়। বিকালে নির্বাচন পরিচালক ও ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক অধ্যাপক মো. হাসিবুর রশিদ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

    সভাপতি নির্বাচিত হয়েছেন ডিজাস্টার সায়েন্স ও ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল এবং সাধারণ সম্পাদক হয়েছেন পুষ্টি ও খাদ্য বিজ্ঞান ইনস্টিটিউটের শিক্ষক অধ্যাপক মো. নিজামুল হক ভূইয়া।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673