সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সব কিছুই এ দেশে সম্ভব: ফখরুল

  |   বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | প্রিন্ট  

সব কিছুই এ দেশে সম্ভব: ফখরুল

সম্প্রতি চিত্রনায়িকা পরীমণির সঙ্গে সংঘটিত ঘটনা দেখে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের মনে হয়েছে- সব কিছুই এ দেশে সম্ভব। শুধু তাই নয়, মানুষের দৃষ্টি ভিন্ন দিকে ঘোরোতেই এ ধরনের ঘটনা হাজির করা হয় বলেও মন্তব্য করেন তিনি। সংবাদপত্রের কালো দিবস উপলক্ষে এক গোলটেবিল বৈঠকে এ মন্তব্য করেন। বুধবার জাতীয় প্রেস ক্লাবে এ বৈঠকের আয়োজন করে বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি।
পরীমণির ঘটনা প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, মামলা করলো ধর্ষণ ও হত্যাচেষ্টার, কিন্তু আসামিকে রিমান্ডে নেয়া হলো মাদকের জন্য। এগুলো বোধগম্য না। তাহলে কি ক্ষমতাসীনরা যা চাইবেন তা-ই হবে? এ ঘটনায় উদ্ভূত পরিস্থিতি সম্পর্কে বিএনপি মহাসচিব বলেন, আবার সেই ডাইভারশন, অন্যদিকে নিয়ে যাওয়া। যখন খালেদা জিয়ার স্বাস্থ্য, মুক্তি, দেশের গণতন্ত্র, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতি নিয়ে কথা হচ্ছে, করোনা যখন বাড়ছে, তখন আবার এ ধরনের একটা নিয়ে হাজির করা হচ্ছে।
সংবাদপত্রের কালো দিবস প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, কয়েকটি পত্রিকা রেখে সব পত্রিকা বন্ধ করে দিয়ে এদিন প্রথমবারের মতো গণতন্ত্রকে স্তব্ধ করা হয়, এখন দ্বিতীয়বার চলছে। আওয়ামী লীগের রসায়নের সঙ্গে গণতন্ত্র যায় না, একত্ববাদে বিশ্বাসী তারা ।
বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, আবদুল হাই শিকদার, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, দিনকাল-এর ভারপ্রাপ্ত সম্পাদক রেজোয়ান সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ৬:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১