সোমবার, এপ্রিল ১৯, ২০২১

সব বড় নির্বাচনী সভা বাতিল করলেন মমতা

  |   সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

সব বড় নির্বাচনী সভা বাতিল করলেন মমতা

ভোটের আবহে পশ্চিমবঙ্গে রবিবার একদিনে কোভিড আক্রান্ত হয়েছে ৮ হাজার ৪১৯ জন। মারা গেছেন ২৯ জন।  একদিনে সংক্রমণের ক্ষেত্রে এটি রেকর্ড। কলকাতায় আক্রান্ত হয়েছে রবিবার ২ হাজার ১৯৭ জন।
মৃত ৫ জন। তৃণমূল সুপ্রিমো এবং রাজ্যের মুখ্যমন্ত্রী পরিস্থিতি বিচার করে কলকাতায় তাঁর সব বড় জনসভা বাতিল করেছেন। কলকাতা ২৬ ও ২৯ এপ্রিল ভোটে যাচ্ছে। তার আগে মমতা বন্দোপাধ্যায় এর শহরে বেশ কয়েকটি জনসভা করার কথা ছিল। বিডন স্ট্রিট এ একটি জনসভা ছাড়া সব বাতিল করেছেন মুখ্যমন্ত্রী। জনসভার বদলে বিভিন্ন জায়গায় তিনি ছোট ছোট সমাবেশ করবেন।
এই ঘোষণা করে মমতা বন্দোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন জানান, প্রয়োজনীয ভ্যাকসিন পাঠানোর জন্যে। জীবনদায়ী ওষুধও চেয়েছেন তিনি। রবিবারই দিল্লিকে জরুরি ভিত্তিতে একটি চিঠি পাঠানো হয়েছে। মমতা জামান, তিনি ভ্যাকসিন কেনার জন্যে, ওষুধ পাওয়ার জন্যে টাকা নিয়ে বসে আছেন, কিন্তু কেন্দ্রে ভ্যাকসিন ও ওষুধ বাড়ন্ত। মমতা বলেন, ভোটের জন্যে বারবার পশ্চিমবঙ্গে না এসে মোদি বরং রাজ্যের জন্যে ভ্যাকসিনের ব্যবস্থা করুন। পশ্চিমবঙ্গে মোট আক্রান্তের সংখ্যা ৬ লক্ষ ৫৯ হাজার ৯২৭। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১০ হাজার ৫৬৮ জনের।


Posted ১১:৩১ পূর্বাহ্ণ | সোমবার, ১৯ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০