• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সমকামীদের পক্ষে ক্রিকেট অস্ট্রেলিয়া!

    অনলাইন ডেস্ক | ১২ সেপ্টেম্বর ২০১৭ | ৯:৩৩ অপরাহ্ণ

    সমকামীদের পক্ষে ক্রিকেট অস্ট্রেলিয়া!

    সমকামীদের বিয়ে বর্তমানে পশ্চিমা অনেক দেশেই বৈধতা পেয়েছে। তবে এ নিয়ে সমালোচনাও রয়েছে অনেক। এসব সমালোচনা উপেক্ষা করে সমকামী বিয়েতে সমর্থন জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।


    সম্প্রতি অস্ট্রেলিয়া সরকার সমকামী বিয়ের বৈধতা দানের বিষয়ে আয়োজন করেছে ‘হ্যাঁ’ ও ‘না’ ভোটের। সংখ্যাগরিষ্ঠ মানুষ ‘হ্যাঁ’ ভোট দিলে সমকামী বিয়ে বৈধতা পাবে।

    ajkerograbani.com

    মঙ্গলবার থেকে সারা দেশে ডাকযোগে ব্যালট পাঠানো শুরু হবে। ফল ঘোষণা হবে নভেম্বরে।

    এ আয়োজনের পরেই সমকামী বিয়েতে সমর্থন দিয়েছে স্মিথ-ওয়ার্নারদের ক্রিকেট অস্ট্রেলিয়া।

    নিজেদের ওয়েবসাইটে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী সাদারল্যান্ড বলেন, ‘ক্রিকেট সবসময় সমকামীদের সমর্থন করে। ক্রিকেট দেশের সংস্কৃতি-ঐতিহ্য নির্বিশেষে আমাদের প্রত্যেকের কর্মপরিবেশকে সমর্থন করে। আসন্ন ভোটে সমকামীদের বিবাহে ক্রিকেট অস্ট্রেলিয়ার সমর্থন অন্যদের জন্যও একটি বার্তা।’

    শুধু মৌখিক সমর্থন ও স্বাক্ষরই না ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করে এবং সেখানেও তাদের সমর্থনের কথা জানানো হয়েছে।

    এ ছাড়া শুধু ক্রিকেট বোর্ডই না, সমর্থন জানিয়েছে ফুটবল, হকি ও বাস্কেটবল ফেডারেশনও। সমকামীদের সমর্থনে দেশটির এক হাজার ৬০০ বাণিজ্যিক, শিল্প ও খেলাধুলাবিষয়ক প্রতিষ্ঠানের পক্ষে এক খোলা চিঠিতেও স্বাক্ষর করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755