• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সমরেশের নায়িকা পরীমণি

    অনলাইন ডেস্ক | ১৬ মার্চ ২০১৭ | ৯:০২ পূর্বাহ্ণ

    সমরেশের নায়িকা পরীমণি

    সবকিছু ঠিক থাকলে প্রখ্যাত কথাসাহিত্যিক সমরেশ মজুমদারের নায়িকা হতে যাচ্ছেন পরীমণি। জানা গেছে, পশ্চিমবঙ্গের পরিচালক অরিন্দম শীল প্রথম বারের মতো একটি ইন্দো-বাংলা প্রজেক্টের কাজ করতে যাচ্ছেন। সমরেশ মজুমদারের ‘অনুপ্রবেশ’ উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মিত হবে।


    উপন্যাসের নামেই ছবির নাম হবে। ছবিতে অভিনয় করবেন আবীর চট্টোপাধ্যায়, পরীমণি, রুদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক, পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী-সহ আরো অনেকে। আর আগস্টের দ্বিতীয় সপ্তাহে ছবির কাজ শুরু হবার কথা।

    ajkerograbani.com

    এ ব্যাপারে পরিচালক অরিন্দম জানান, আমার মনে হয়েছে- এই উপন্যাস দিয়ে একটি ভালো ছবি বানানো যাবে। আর এই জন্য আমি দীর্ঘ সময় নিয়ে একটি ইন্দো-বাংলা প্রজেক্টের পরিকল্পনা করছি। ছবির মিউজিক পরিচালনা করবেন বিক্রম ঘোষ। ‘ধনঞ্জয় চ্যাটার্জির’ ওপর নির্মিত ছবির মুক্তির পরপরই আমি এই ছবির কাজ শুরু করবো।

    জানা যায়, ছবির গল্পে মূলত বাংলাদেশ থেকে কলকাতা ভ্রমণের দিকটা আবীরের চরিত্রে ফুটে উঠবে। ছবিতে পরীমণিকে আবীরের প্রেমে পড়তে দেখা যাবে।

    এদিকে বাংলাদেশ প্রতিদিনকে পরীমণি বলেন, ‘প্রাথমিকভাবে কথাবার্তা হয়েছে। তবে এখনো কোনো চুক্তি হয়নি। তাদের দিক থেকে এই চরিত্রের জন্য আমার ব্যাপারে সিন্ধান্ত নেয়া হয়েছে। তবে এখনো পাকা কোনো কথা হয়নি। বাকিটুকু সময় হলেই জানতে পারবেন। ‘

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755