• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সমুদ্রতীরে কি করছেন কোয়েল-পরম?

    ডেস্ক | ০৬ সেপ্টেম্বর ২০১৮ | ১০:৫৩ পূর্বাহ্ণ

    সমুদ্রতীরে কি করছেন কোয়েল-পরম?

    একজন বাণিজ্যিক ছবির জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। আরেকজন কিছুটা ভিন্ন ধাঁচের শিল্পগুণ সম্পন্ন ছবির অভিনেতা পরমব্রত চট্রোপাধ্যায়। তবে দু’জন মিলে ‘হেমলক সোসাইটি’ ও ‘হাইওয়ে’ এর মতো দু’টি জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। সর্বশেষ চার বছর আগে দু’জনকে ‘হাইওয়ে’ ছবিতে দেখা গিয়েছিল। দীর্ঘদিন পর আবার জুটি গড়েছেন কোয়েল-পরমব্রত।


    কোয়েল-পরমব্রত জুটির নতুন ছবির নাম ‘যকের ধন’। সায়ন্তন ঘোষালের পরিচালনায় এই ছবিতে পরমব্রতর চরিত্রের নাম বিমল এবং কোয়েলকে একজন ডাক্তারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। থাইল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে চলছে ছবির শুটিং। আর এই শুটিংয়ের মাঝেই সমুদ্র সৈকতে একই ফ্রেমে ধরা দিলেন কোয়েল-পরমব্রত। তাঁদের সঙ্গে আরও দেখা যায় গৌরব চক্রবর্তী, কৌশিক সেনের মতো অভিনেতাদের। এদিকে ফ্রেমে ধরা পড়েননি ছবির দুই গুরুত্বপূর্ণ অভিনেতা রজতভ দত্ত, কাঞ্চন মল্লিক।


    অ্যাকশন থ্রিলার ধাঁচের ‘যকের ধন’ ছবিতে থাকছে প্রযুক্তির নানা চমক এবং চোখধাঁধানো সব লোকেশন। ছবির সম্পূর্ণ শুটিং হচ্ছে থাইল্যান্ডে। পানির নিচে ঝুঁকিপূর্ণ দৃশ্যের পাশাপাশি থাইল্যান্ডের জঙ্গল, পাহাড়, গুহাসহ বিভিন্ন মনোমুগ্ধকর লোকেশনে ছবির দৃশ্য ধারন করা হবে। সব মিলিয়ে এরকম ছবি টলিউডে এর আগে হয়নি বলে মনে করেন পরিচালক সায়ন্তন ঘোষাল। ২০১৯ সালের শুরুর দিকে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669