• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    সম্রাটের সঙ্গী আরমানকে নিয়ে যা বললেন শিরিন শিলা

    ডেস্ক | ০৭ অক্টোবর ২০১৯ | ৭:২৬ অপরাহ্ণ

    সম্রাটের সঙ্গী আরমানকে নিয়ে যা বললেন শিরিন শিলা

    যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকে রবিবার গ্রেফতার করেছে র‍্যাব। তার গ্রেফতারের নেপথ্যে নাম ওঠে আসে নায়িকা শিরিন শিলার। তাকে নজরে রেখেই র‍্যাব আরমানের খোঁজ পেয়েছে বলে ইতোমধ্যে গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে। এভাবে খবর প্রকাশ করায় তীব্র সমালোচনা করেছেন শিলা।

    বিষয়টি নিয়ে শিরিন শিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘র‍্যাব যদি আমার ওপর নজর রেখে আরমানকে গ্রেফতার করে তাহলে আমাকে কেনও র‍্যাব জিজ্ঞাসাবাদ করলো না। তাছাড়া আমাকে নজরবন্দি করে কিভাবে তাকে গ্রেফতার করলো? আমাকে কেনও তারা গ্রেফতার করলো না? এসব ভুয়া ও বানোয়াট খবর।


    শিরিন শিলা বলেন, গত দুদিন আগেই আমি দুবাই থেকে শো করে ঢাকাই ফিরলাম। আরমান সাহেব কি দুবাইয়ে গ্রেফতার হয়েছেন? যদি দুবাইয়ে গ্রেফতার হতো তাহলে হয়তো এই কথাটা কিছুটা যুক্তিসম্মত হতো। এ সবকিছুই বানোয়াট। কেউ ব্যক্তিগত জেলাসি থেকে এমন কিছু ছড়াচ্ছে আমার নামে।

    আরমানের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই জানিয়ে শিলা বলেন, আমি দীর্ঘদিন থেকে সুনামের সঙ্গে কাজ করে আসছি। এই সূত্রে অনেকের সঙ্গে আমার পরিচয় হয়েছে। তবে আরমানের সঙ্গে আমার পরিচয় হয়নি। তার সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই।

    যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমান চলচ্চিত্র নির্মাণের জন্য ‘দেশ মাল্টিমিডিয়া’ নামে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন। গেল ঈদে তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটি মুক্তি পায়। এতে শাকিব-বুবলি অভিনয় করেন। এছাড়াও নির্মানাধীন আছে ‘আগুন’ শিরোনামের একটি ছবি। এতে অভিনয় করছেন শাকিব খান ও জাহারা মিতু। ছবিটি নির্মাণ করছেন বদিউল আলম খোকন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী