• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সরকারি কর্মকর্তাদের বাঁশ দিয়ে পেটাতে বললেন মন্ত্রী

    | ০৭ মার্চ ২০২১ | ১২:২৩ পূর্বাহ্ণ

    সরকারি কর্মকর্তাদের বাঁশ দিয়ে পেটাতে বললেন মন্ত্রী

    ভারতে কোন সরকারি কর্মকর্তা জনগণের কথা না শোনে, তাহলে তাকে বাঁশ দিয়ে পেটাতে বললেন বিজেপির কেন্দ্রীয় পশুপালন ও মৎস মন্ত্রী গিরিরাজ সিং।


    শনিবার (৬ মার্চ) ভারতের বিহারের বেগুসরায় এলাকায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এ মন্তব্য করেন গিরিরাজ সিং। মঞ্চের সামনে সরকারি কর্মকর্তাদের উপস্থিতিত থাকা অবস্থায় একজন মানুষ মন্ত্রীকে বলেন- স্থানীয় এক উচ্চপদস্থ কর্মকর্তা উল্টাপাল্টা কর্মকাণ্ড চালান কিন্তু কাজ করেন না।

    ajkerograbani.com

    মন্ত্রী এ কথা শুনে বলেন, কোন সরকারি কর্মকর্তা কথা না শুনলে সঙ্গে সঙ্গে তাকে বাঁশ দিয়ে পেটানো দরকার। এ ধরনের ছোট ছোট বিষয় আমাকে জানানোর দরকার নেই-এটা আপনাদের অধিকার। যদি আপনাদের অধিকার কেউ ছিনিয়ে নেয় সেক্ষেত্রে গিরিরাজ সিং সব সময় আপনাদের পাশে থাকবে।

    তিনি আরও বলেন, ডিএম, এসডিসি, সাংসদ-সব আপনাদের অধীন। আপনারা আমাকে সাংসদ বানিয়েছেন। আপনারা মনোবল মজবুত রাখুন। আমি কোনো সরকারি কর্মকর্তাকে অবৈধ কোনো কাজ করতে বলি না এবং একই সঙ্গে কোনো কর্মকর্তার অন্যায় কর্মকাণ্ডও বরদাশত করি না বলেও জানান তিনি।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757