• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সরকারের ব্যর্থতা ঢাকতে বিভ্রান্তিমূলক তথ্য দেয়া হচ্ছে: রিজভী

    | ০৪ আগস্ট ২০২০ | ৯:৪৯ অপরাহ্ণ

    সরকারের ব্যর্থতা ঢাকতে বিভ্রান্তিমূলক তথ্য দেয়া হচ্ছে: রিজভী

    করোনা ও বন্যা নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতা ঢাকতে, জনগণের দৃষ্টিকে সরাতে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা বিভ্রান্তিমূলক তথ্য দিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


    তিনি বলেন, ওবায়দুল কাদের বলেছেন, করোনা নিয়ন্ত্রণে রয়েছে। সত্যিকার অর্থে করোনা সারাদেশে, গ্রাম-গঞ্জে ব্যাপকভাবে সংক্রমিত হয়েছে। সরকারের লোকজন প্রকৃত পরিস্থিতি ঢাকা দেয়ার জন্য এসব বলছেন। আর সরকারের লোকজন প্রধানমন্ত্রীকে খুশি করতে বলছেন করোনা নিয়ন্ত্রণে রয়েছে। প্রকৃত পরিস্থিতি উপলব্ধি করছে না।

    ajkerograbani.com

    মঙ্গলবার কুড়িগ্রাম প্রেস ক্লাবে বিএনপির পক্ষ থেকে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। এর আগে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা মহিলা দলের আহ্বায়ক অ্যাডভোকেট রেহেনা খানম বিউটির মৃত্যুতে তার কুড়িগ্রামস্থ বাসভবনে শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাতে যান এবং কবর জিয়ারত করেন।

    রুহুল কবির রিজভী বলেন, করোনা শুরুর প্রথম দিকে করোনা মোকাবিলার প্রস্তুতি নিলে করোনা এত প্রভাব বিস্তার করতে পারত না। সরকার তখন অন্য একটি কাজে ব্যস্ত ছিল। করোনা নিয়ন্ত্রণে কোনো কাজ করেনি। সরকার করোনা নিয়ন্ত্রণে সম্পূর্ণরূপে ব্যর্থ। তারপরও প্রধানমন্ত্রীকে খুশি করার জন্য সরকারের মন্ত্রী এমপিরা বানিয়ে অসত্য কথা বলছেন। দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিসহ সাধারণ মানুষ করোনায় মারা যাচ্ছে। সরকারের পক্ষ থেকে করোনার প্রকৃত তথ্য মানুষকে জানালে তারা সচেতন হতে পারত। কিন্তু সরকার সেটি না করে মিথ্যা বলছে, করোনা নিয়ন্ত্রণে আছে।

    তিনি বলেন, করোনার মধ্যে বন্যায় মানুষের উপর যেন মরার উপরে খরার ঘা। বানভাসি মানুষ না খেয়ে হাহাকার করছে। রাস্তার উপরে আশ্রয় নিয়েছে। সরকার বানভাসি মানুষের জন্য কোনো পদক্ষেপ নেয়নি। তাদের ত্রাণ দেয়া হচ্ছে না। সরকারি সহয়তা করা হচ্ছে না।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    গৃহবধূ থেকে শিল্পপতি

    ২২ এপ্রিল ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757