• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সরকার গণতান্ত্রিক পরিবেশকে ধ্বংস করে দিয়েছে: ফখরুল

    আজকের অগ্রবাণী ডেস্ক | ১৪ জুলাই ২০১৮ | ১:২০ অপরাহ্ণ

    সরকার গণতান্ত্রিক পরিবেশকে ধ্বংস করে দিয়েছে: ফখরুল

    সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে দেশের গণতান্ত্রিক পরিবেশকে ধ্বংস করে দিয়েছে। বিরোধী দলের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে। কোথাও ন্যূনতম কথা বলার পরিবেশ নাই।


    বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


    শনিবার সকালে রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন সেমিনার হলে জিয়া পরিষদের আলোচনা সভা করতে না দেয়ার প্রতিবাদে ইন্সটিটিউশনের সামনে তিনি এসব কথা বলেন।

    মির্জা ফখরুল বলেন, আমরা বারবার বলে আসছি এই সরকার দেশের গণতন্ত্র ধ্বংস করে দিয়েছে। সারা দেশে যে কথা বলার, সভা সমাবেশ করার কোনো গণতান্ত্রিক অধিকার নেই তারই প্রমাণ আজকে প্রোগ্রাম করতে না দেয়া।

    তিনি বলেন, এই স্বৈরাচারী সরকার জনগণের বুকের উপর পাথরের মত চেপে বসেছে। বিরোধী দলের নেতাকর্মীদের শুধু গ্রেফতার নির্যাতন করেই ক্ষান্ত হয়নি, সভা সমাবেশের রাজনৈতিক অধিকারও হরণ করেছে।

    বিএনপি মহাসচিব বলেন, ফ্যাসিবাদী সরকার কথা বলার ন্যূনতম অধিকারটিও কেড়ে নিয়েছে। এর মাধ্যমে সরকার একটি ভয়ানক পরিবেশ সৃষ্টি করেছে। আজ প্রশাসন আমাদের জিয়া পরিষদের পূর্ব ঘোষিত কর্মসূচি পালন করতে দিচ্ছে না। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673