• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সরকার হিংস্রতার শেষ সীমায় পৌঁছেছে: মির্জা ফখরুল

    | ০১ মে ২০২১ | ৭:৫২ অপরাহ্ণ

    সরকার হিংস্রতার শেষ সীমায় পৌঁছেছে: মির্জা ফখরুল

    আওয়ামী লীগ মনে করে, বাংলাদেশ নামক স্বাধীন রাষ্ট্রটির একচ্ছত্র মালিক কেবল তারাই। তাই দেশ শাসন ও এ দেশে রাজনীতি করার অধিকার কেবল তাদেরই রয়েছে, অন্য কারও নেই। এ ধরনের বোধ ও চিন্তা থেকেই আওয়ামী লীগ সরকার এখন হিংস্রতার শেষ সীমানায় এসে পৌঁছেছে।


    আজ শনিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন। বিবৃতিতে কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন এবং তার ভাই সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপি মহাসচিব। একই সঙ্গে এই দুজনের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের জোর দাবি করেন তিনি।

    ajkerograbani.com

    ফ্যাসিবাদী সরকারের হিংস্র ছোবল দেশের মানুষকে প্রতিনিয়ত ক্ষতবিক্ষত করছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, ক্ষমতাসীন দলের নেতা-কর্মীদের ফ্যাসিবাদী অনৈতিক কর্মকাণ্ড, দুর্নীতি, দুরাচারের বিরুদ্ধে কথা বললেই যেকোনো ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মতো নিবর্তনমূলক আইনে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

    ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে আওয়ামী সরকার সবকিছুকে দমন, নিয়ন্ত্রণ ও গ্রাস করতে চায় বলেও মন্তব্য করেন বিএনপির মহাসচিব।

    বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান গণবিরোধী সরকারের অনৈতিক শাসনকে পাকাপোক্ত করতেই দেশব্যাপী বিএনপিসহ বিরোধী নেতা-কর্মী, গণমাধ্যমের সাংবাদিক, লেখক, বুদ্ধিজীবী, ব্লগারসহ সাধারণ মানুষের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের ধারাবাহিকতায় কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন এবং তাঁর ভাই সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে ওই আইনে লাঙ্গলকোট পৌর মেয়র নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

    মির্জা ফখরুল জানান, ফ্যাসিবাদী কায়দায় গণতান্ত্রিক অধিকার হরণের পর বর্তমান ভোটারবিহীন সরকার এখন এই কালো আইনের মাধ্যমে দেশের নাগরিকদের হয়রানি করে নিজেদের অবৈধ শাসনকে টিকিয়ে রাখার সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়ে কাজ করছে। বাংলাদেশের মানুষ এখন এক অসহনীয় দুর্দশার মধ্যে বসবাস করছে।

    রাজনীতির নামে আওয়ামী অপরাজনীতির এক ভয়ংকর মহা বিষবাষ্প গোটা দেশটাকে গ্রাস করে ফেলেছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757