শুক্রবার, এপ্রিল ২৩, ২০২১

সরাইলে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন

  |   শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

সরাইলে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাত্র ৫ শতক জায়গার বিরোধের জের ধরে চাচাতো ভাই আলমগীর মিয়ার (২৫) ছুরিকাঘাতে তারই চাচাতো ভাই আবুল কাশেম মিয়া (৫০) খুন হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পাকশিমুল ইউনিয়নের তেলিকান্দি গ্রামে এ ঘটনা ঘটেছে। পেশায় কৃষক আবুল কাশেম ওই গ্রামের আব্দুল মন্নাফের ছেলে।
পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছেন।
পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, তেলিকান্দি গ্রামের আবুল কাশেমের সাথে প্রতিবেশী সিদ্দিকুর রহমানের (৬৫) ৫ শতাংশ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারা দুইজন সম্পর্কে চাচা ভাতিজা। জমির বিষয়ে আদালতে মামলাও চলমান রয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাড়ির পাশের সড়কে কাশেম ও সিদ্দিকুর রহমানের মধ্যে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে দু’জনই উত্তেজিত হয়ে পড়েন। এর জের ধরে  সিদ্দিকুর রহমানের ছেলে আলমগীর মিয়া (২৫) চাচাত ভাই আবুল কাশেমের পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। কাশেম সংজ্ঞা হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। গ্রামের লোকজন এসে কাশেমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা দেন। গ্রাম থেকে কিছু দূর যাওয়ার পরই মৃত্যুর কোলে ঢলে পড়েন আবুল কাশেম। পরে তার লাশ বাড়িতে নিয়ে যান গ্রামবাসী।
কাশেম নিহতের পর সিদ্দিকুর রহমানসহ আলমগীরের পরিবার গ্রাম ছেড়ে পালিয়েছে। ওই গ্রামের জনপ্রতিনিধিসহ একাধিক ব্যক্তি বলেন, তাদের বাড়ির পাশের ৫ শতক জায়গা নিয়ে তাদের বিরোধ ছিল। বিষয়টি নিষ্পত্তির জন্য গ্রামের লোকজন একাধিকবার সালিশ বৈঠকও করেছেন। কিন্তু পক্ষই নিষ্পত্তি মানেননি। শুধু একটু জায়গার জন্য আজকের এই খুন।  সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএমএম নাজমুল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ওই গ্রামে যাই। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদরে পাঠিয়েছি।


Posted ১২:০৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar