• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘সলভিকর’ মোবাইল গ্রাহকদের জন্য নিয়ে এলো ভিডিও স্ট্রিমিং সার্ভিস ‘সিনেওয়ার্ল্ড’

    ডেস্ক | ০৭ জুলাই ২০১৮ | ৬:৫৪ অপরাহ্ণ

    ‘সলভিকর’ মোবাইল গ্রাহকদের জন্য নিয়ে এলো ভিডিও স্ট্রিমিং সার্ভিস ‘সিনেওয়ার্ল্ড’

    মোবাইল গ্রাহকদের জন্য ‘সিনেওয়ার্ল্ড’ নামে ভিডিও স্ট্রিমিং সার্ভিস নিয়ে এসেছে ডিজিটাল মোবাইল ভ্যালু অ্যাডেড সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান সলভিকর লিমিটেড।
    শনিবার (৭ জুলাই) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।
    ‘এন্টারটেইনমেন্ট অন ইউর হ্যান্ড’ হিসেবে বাংলাদেশের মানুষের বিনোদনের ধরনে পরিবর্তন আনতেই নতুন এই ভিডিও স্ট্রিমিং সার্ভিসটি আনা হয়েছে উল্লেখ করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সিনেওয়ার্ল্ড’ এ রয়েছে বিভিন্ন ক্যাটাগরির নতুন ও পুরাতন জনপ্রিয় সব সিনেমা, নাটক, ভিডিও গান, স্পোর্টস ক্লিপ, ফানি ক্লিপ, ডকুমেন্টরিসহ আরও অনেক বিনোদনমূলক অনুষ্ঠান।
    আজ দেশের অন্যতম বৃহত্তম মোবাইল টেলিকমিনিকেশন কোম্পানি বাংলালিংক ডিজিটাল কমিনিকেশনস লিমিটেড এর সাথে ‘সিনেওয়ার্ল্ড’ সার্ভিসটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো। এখন থেকে বাংলালিংক এর সম্মানিত গ্রাহকবৃন্দ এই সেবাটি উপভোগ করতে পারবেন।
    বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বাংলালিংক গ্রাহকরা দৈনিক ২.৪৪ টাকা (কর, মূসক ও সম্পূরক শুল্কসহ) প্রদান করে ‘সিনেওয়ার্ল্ড’ ভিডিও স্ট্রিমিং সার্ভিসটি আনলিমিটেড উপভোগ করতে পারবেন। কন্টেন্ট ব্রাউজ করার জন্য ডেটা চার্জ প্রযোজ্য হবে। গ্রাহকরা ওয়েবসাইট (http://video.mobi2fun.co) এবং এসএমএস (START CWSL to 16534 ) এর মাধ্যমে সার্ভিসটি এক্টিভেট করতে পারবেন।
    এছাড়াও সলভিকর লিমিটেড এর পক্ষ থেকে বলা হয়েছে যে, পর্যায়ক্রমে রবি, এয়ারটেল, গ্রামীনফোন এবং টেলিটক এর গ্রাহকগণও খুব শিঘ্রই ‘সিনেওয়ার্ল্ড’ সার্ভিসটি উপভোগ করতে পারবেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673