মঙ্গলবার, মার্চ ২, ২০২১

সস্ত্রীক করোনার টিকা নিয়েছেন মির্জা ফখরুল

  |   মঙ্গলবার, ০২ মার্চ ২০২১ | প্রিন্ট  

সস্ত্রীক করোনার টিকা নিয়েছেন মির্জা ফখরুল

সস্ত্রীক কোভিড-১৯ করোনা ভাইরাসের টিকা গ্রহণ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (১ মার্চ) রাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর টেলিফোনে বলেন, আমি ও আমার স্ত্রী রাহাত আরা বেগম সকাল দশটার দিকে উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে গিয়ে করোনার ভ্যাকসিন নিয়েছি।
শারীরিক কোনো সমস্যা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, সকাল দশটায় নিয়েছি, এখন রাত দশটা বাজে এ পর্যন্ত কোনো পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি। শরীরে কোনো ব্যথা অথবা জ্বরের ভাব নেই।
তবে পার্শ্বপ্রতিক্রিয়া হওয়াটা ভালো লক্ষণ বলেও তিনি উল্লেখ করেন। তিনি বলেন, যাদের সামান্য জ্বর কিংবা শরীর ব্যথা হয়েছে তাদের ভ্যাকসিনে কাজ করছে বলেই এটা হয়। সকালে করোনার ভ্যাকসিন নেওয়ার পর বিকেলে ও সন্ধ্যায় দলের সুবর্ণজয়ন্তীর দুটি বড় অনুষ্ঠানে যোগ দেন বিএনপির মহাসচিব।
এর আগে গত ৩০ জানুয়ারি চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুরে যান বিএনপি মহাসচিব। ২৫ দিন চিকিৎসা শেষে গত ২৫ ফেব্রুয়ারি দেশে ফেরেন তিনি। বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন, সেখানে বিদেশিদের করোনার ভ্যাকসিন নেওয়ার সুযোগ নেই। দেশে রেজিস্ট্রেশন করে সুযোগ হলে দেশেই ভ্যাকসিন নেব।


Posted ১২:১৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১