• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সহজ হল ভারতে যাতায়াত

    অগ্রবাণী ডেস্ক | ০৬ জুন ২০১৭ | ১০:৩৯ পূর্বাহ্ণ

    সহজ হল ভারতে যাতায়াত

    ভারতে যাতায়াতের ক্ষেত্রে বন্দর ব্যবহারের বিধিনিষেধ বাংলাদেশি পর্যটকদের জন্য সহজ করা হয়েছে। গতকাল সোমবার (৫ জুন) ঢাকায় ভারতীয় হাই কমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


    এতদিন ভারতের ভিসার আবেদনে প্রবেশ ও প্রস্থানের ক্ষেত্রে যে বন্দর বাংলাদেশি পর্যটকরা বাছাই করতেন, তার বাইরে অন্য কোনো বন্দর ব্যবহার করা যেত না। এখন সেই বাধ্যবাধকতা থাকলো না।

    ajkerograbani.com

    বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘২৪টি আন্তর্জাতিক বিমানবন্দর, এবং হরিদাসপুর ও গেদের সমন্বিত চেকপোস্ট (আইসিপি) দিয়ে যাতায়াতকারী বাংলাদেশি নাগরিকদের ভিসায় প্রবেশ/প্রস্থান নিষেধাজ্ঞা অপসারণ করা হয়েছে।’

    আন্তর্জাতিক বিমান বন্দরগুলির মধ্যে রয়েছে আহমেদাবাদ, আমৌসি (লখনউ), বেনারস, ব্যাঙ্গালোর, কালিকট, চেন্নাই, কোচিন, কোয়েম্বাতোর, ডাবোলিম (গোয়া), দিল্লি, গয়া, গুয়াহাটি, হায়দ্রাবাদ, জয়পুর, কলকাতা, ম্যাঙ্গালোর, মুম্বাই, নাগপুর, পুনে, অমৃতসর, ত্রিচি, ত্রিবান্দ্রম, বাগডোগরা ও চন্ডিগড়।

    ভারত ও বাংলাদেশের জনগণের মধ্যে সম্প্রীতি বৃদ্ধি ও যাতায়াতকে আরো সুগম করতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বিবৃতিতে বলা হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757