• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সহস্রাধিক পরিবারের পাশে মাশরাফি

    ডেস্ক | ২৬ মার্চ ২০২০ | ৮:২৬ অপরাহ্ণ

    সহস্রাধিক পরিবারের পাশে মাশরাফি

    করোনাভাইরাস। এই মুহুর্তে গোটা বিশ্ব জুড়ে একটাই শব্দ, একটাই আতঙ্ক। কোভিড ১৯ নামে এই ভাইরাসের কারণে প্রতিদিন বাড়ছে মৃতের সংখ্যা, আক্রান্তের সংখ্যা বাড়ছে হু হু করে। বিশ্বের উন্নত দেশগুলো যখন এই ভাইরাসের মোকাবেলা করতে ব্যর্থ, তখন করোনার প্রভাব পড়েছে বাংলাদেশে। তবে এই ভাইরাসের মোকাবেলা করতে সরকারের সাথে সচেষ্ট দেশের ক্রীড়া ব্যক্তিত্বরা।


    নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও টাইগার ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা তাঁর নিজস্ব তহবিল থেকে কর্মহীন ১২শ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন। করোনাভাইরাসের প্রদুর্ভাবে সৃষ্ট সংকটের মধ্যে বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকাল থেকে এই সহায়তা দেওয়া শুরু হয়েছে। নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৌমেন বোস এসব তথ্য জানান।

    ajkerograbani.com

    সহায়তার মধ্যে রয়েছে প্রতিটি পরিবারের জন্য পাঁচ কেজি করে চাল এবং এক কেজি করে তেল, ডাল, আলু, লবন ও একটি করে লাইফবয় সাবান। সৌমেন বোস জানান, ‌‌নড়াইল সদর ও লোহাগড়া উপজেলায় ১২শ পরিবারের মঝে এই সহায়তা দেওয়া হচ্ছে। তালিকা তৈরি করে বাড়ি বাড়ি গিয়ে সহায়তার মালামাল পৌঁছে দেওয়া হচ্ছে।

    তিনি আরও জানান, এমপি মাশরাফি নিজস্ব তহবিল থেকে প্রাথমিক পর্যায়ে চিকিৎসক, নার্স ও গণমাধ্যমকর্মীদের জন্য দুইশ পিপিই (পার্সোনাল প্রোটেকশন ইক্যুইপমেট) এর ব্যবস্থা করেছেন এবং পরে আরও তিনশ পিপিই-এর ব্যবস্থা করবেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755