• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সহ-সভাপতি পদে তাবিথ-মহির পুনঃভোট শনিবার

    | ৩০ অক্টোবর ২০২০ | ৭:৫০ অপরাহ্ণ

    সহ-সভাপতি পদে তাবিথ-মহির পুনঃভোট শনিবার

    বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) চতুর্থ সহ-সভাপতি কে হচ্ছেন তা নির্ণয়ের জন্য ভোট হবে আগামীকাল (শনিবার)। প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সকাল সাড়ে ১১টায় শুরু হবে নির্বাচন।


    চলতি মাসের শুরুতে গত ৩ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে চার সহ-সভাপতি পদের মধ্যে চতুর্থটিতে টাই হয়েছিল তাবিথ আউয়াল ও মহিউদ্দিন মহির মধ্যে। সমান ৬৫ করে ভোট পেয়েছিলেন সর্বশেষ কমিটির দুই সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল।


    সহ-সভাপতির চার পদের জন্য লড়িয়েছিলেন ৭ জন। কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ থেকে বিজয়ী হয়েছেন ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ ও আতাউর রহমান মানিক।

    শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদের মহিউদ্দিন মহি ও স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়ালের ভাগ্য ঝুলে থাকে সমান ভোট পেয়ে টাই করায়।

    বাফুফের নির্বাচনে কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ বিপুল বিজয় অর্জন করে। সভাপতি, সিনিয়র সহ-সভাপতি এবং তিনজন সহ-সভাপতি পদে জিতেছে সম্মিলিত পরিষদের প্রার্থীরা। ১৫টি সদস্যপদের মধ্যে ৯ জনই জিতেছেন কাজী মো. সালাউদ্দিনের প্যানেল থেকে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673