বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাঁথিয়ায় করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

এম.এ হাই, সাঁথিয়া অফিস   |   বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

সাঁথিয়ায় করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

পাবনায় সাঁথিয়ায় করোনার উপসর্গ নিয়ে ছুম্মা খাতুন (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। জ্বর, শ্বাসকষ্ট ও গলাব্যথায় নিয়ে বৃহস্পতিবার দুপুরে মারা যান তিনি।
বৃহস্পতিবার বিকেলে প্রশাসনের তত্ত্বাবধানে ইসলামিক ফাউন্ডেশনের নির্দেশনা অনুসারে সুরক্ষা পোশাক পরিহিত স্বেচ্ছাসেবক দল ওই নারীর দাফন সম্পন্ন করেন। ছুম্মা খাতুন উপজেলার ধূলাউড়ি মধ্যপাড়া গ্রামের আবু বক্কারের স্ত্রী ও পেশায় ভিক্ষুক ছিলেন।
সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহমেদ জানান, পেশায় ভিক্ষুক ওই নারী বেশ কিছুদিন ধরেই শ্বাসকষ্টে ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যাওয়ায় তার বাড়িটি লকডাউন করা হয়েছে।
সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফাতেমা তুজ জান্নাত জানান, এর আগে তার বিষয়টি জানতে পেরে করোনা সন্দেহে মঙ্গলবার সন্ধ্যায় ছুম্মা খাতুনের নমুনা সংগ্রহ করে বুধবার সকালে পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে কি-না নিশ্চিত বলা সম্ভব নয়।
ধুলাউড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জরিফ উদ্দিন মাষ্টার জানান, ওই নারী একজন অ্যাজমা রোগী ছিলেন। দীর্ঘদিন ধরে ঠান্ডা, কাশি, শ্বাসকষ্ট ও জ্বরে ভুগছিলেন।
এদিকে, স্থানীয় গ্রামবাসী জানিয়েছেন ভিক্ষাবৃত্তি করতে ছুম্মা খাতুন বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতেন। করোনার উপসর্গে তার মৃত্যু হওয়ায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

Facebook Comments Box


Posted ৯:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১