শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাঁথিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি

সাঁথিয়া প্রতিনিধি   |   শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

সাঁথিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি

পাবনার সাঁথিয়ায় গতকাল বৃহস্পতিবার দুপুরে এক ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গৌরীগ্রাম মধ্যপাড়া মৃত খইমদ্দিনের ছেলে মজিদের বাড়িতে। অগ্নিকান্ডে প্রায় ৬ লাখ টাকার ক্ষতিসাধিত হয় বলে জানা যায়। সব হারিয়ে পরিবারটি পথে বসার উপক্রম হয়েছে।
সরেজমিনে গিয়ে জানা যায়, ঘটনার দিন দুপুরে মজিদের প্রতিবেশি দুলালের রান্না ঘর থেকে অসাবধানতাবশতঃ আগুনের সুত্রপাত হলে মুহুর্তে আগুনের লেলিহান শিখা মজিদের বসত ঘরে ছড়িয়ে পড়লে এতে নগদ টাকা, পেঁয়াজ, রসুন, আসবাবপত্রসহ ঘরে রক্ষিত মালামাল পুড়ে ভস্মিভূত হয়ে যায়।
 
এ সময় প্রতিবেশি দুলাল আগুন নিভাতে গেলে তার শরীরের কিছু অংশ পুড়ে যায়। দীর্ঘসময় ধরে এলাকাবাসি প্রাণপন চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে বেড়া থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে ততক্ষনে সব পুড়ে ছাই হয়ে যায়।বাড়ির মালিক মজিদ জানায় আমি গরীব মানুষ আগুনে সব পুড়ে আমার প্রায় ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, সব হারিয়ে আমি এখন নিঃশ্ব এবং সর্বশান্ত হয়ে গেলাম এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করছি।
[contact-form][contact-field label=”Name” type=”name” required=”true” /][contact-field label=”Email” type=”email” required=”true” /][contact-field label=”Website” type=”url” /][contact-field label=”Message” type=”textarea” /][/contact-form]

Facebook Comments Box


Posted ৮:০৯ অপরাহ্ণ | শুক্রবার, ১০ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১