• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাংগঠনিক দায়িত্ব পালনে শতভাগ সফল ফারুক খান এমপি

    নিজস্ব প্রতিবেদক | ২৯ নভেম্বর ২০১৯ | ১:৪৪ অপরাহ্ণ

    সাংগঠনিক দায়িত্ব পালনে শতভাগ সফল ফারুক খান এমপি

    জননেতা মুহাম্মদ ফারুক খান এমপি রোহিঙ্গা সহ জাতীয় বিভিন্ন ইস্যুতে, সারা বিশ্বের জনমত সৃষ্টিতে ছুটে চলেছেন বিশ্বের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে।


    একজন সৎ, স্বচ্ছ, ক্লান্তিহীন ও জনবান্ধন নেতা হিসাবে অাস্থা অর্জন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ বিশ্ববাসীর। এলাকায় উন্নয়নে রেখেছেন বিশেষ অবদান। পাড়া- মহল্লা পর্যন্ত পাকা সড়ক। স্কুল, কলেজ, হাসপাতালে গড়েছেন বহুতল পাকা ভবন। ইতিমধ্যে ৫ বার সর্বোচ্চ ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ২ টি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসাবে সফলতার পরিচয় দিয়েছেন। দায়িত্ব পালন করছেন প্যানেল স্পিকার এবং সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির।


    মুহাম্মদ ফারুক খান এমপি জনগুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে শতভাগ শফলতার পরিচয় দিয়ে আস্থা অর্জন করেছেন জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার। তাকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগকে শক্তিশালী করার যে দায়িত্ব আওয়ামী লীগের প্রধান দিয়েছিলেন তিনি সে দায়িত্ব পালনে শতভাগ সফল। তার নির্বাচনী এলাকায় কোন দলীয় বিশৃঙ্খলা নেই। কমিটি গঠন হয় নিয়মতান্ত্রিক ভাবে। নেই কোন পদ বাণিজ্য।

    কাশিয়ানী- মুকসুদপুর বাসী গর্বিত, অনুপ্রাণিত মুহাম্মদ ফারুক খান এমপির মতো একজন বিচক্ষণ নেতা পেয়ে।
    জননেত্রী শেখ হাসিনার শ্রেষ্ট অাবিষ্কার, জননেতা মুহাম্মদ ফারুক খান এম পি মহোদয় কে, অাগামী সম্মেলনে বাংলাদেশ অাওয়ামীলীগের আরো গুরুত্বপূর্ণ পদে এবং গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসাবে দেখতে চায় গোপালগঞ্জের সর্বস্তরের জনগণ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609