• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ- যুবলীগ নেতা সোহাগ

    | ১৬ মে ২০২১ | ১২:৩০ অপরাহ্ণ

    সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ-  যুবলীগ নেতা সোহাগ

    কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ বলেছেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ। সাংবাদিকরা সমাজের সব অনাচার, অনিয়ম, অভাব, অভিযোগ, উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করে এগিয়ে নিতে সাহায্য করেন। আমরা সেই সাংবাদিকতাই দেখতে চাই। শনিবার রাত ৯ টার দিকে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ এ কথা বলেন।


    তিনি বলেন, এক সময়ে এই অবহেলিত জনপদের দক্ষিণাঞ্চল এখন আলোকিত হচ্ছে। কলাপাড়ায় নির্মিত হয়েছে পায়রা বন্দর। এ বন্দরকে ঘিরে চলছে উন্নয়নের মহাকর্মযজ্ঞ। এছাড়া পদ্মাসেতু চালু হলে এ অঞ্চলের সাথে যোগাযোগ ব্যবস্থা সুগম হবে। বাণিজ্যিক ভাবে এই সমুদ্র বন্দর সবচেয়ে বেশি অর্থনৈতিক ভূমিকা রাখবে। আওয়ামীলীগ সরকার হলো উন্নয়ন বান্ধব সরকার।

    ajkerograbani.com

    কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিল’র নেতৃত্বে মহামারি করোনাকালীন এই সময় জেলা ও উপজেলার যুবলীগের নেতাকর্মীরা অসহায় দরিদ্র ও কৃষকদের পাশে রয়েছে।

    কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময় কালে মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেটসহ উপজেলা যুবলীগের নেতাকরমীরা উপস্থিত ছিলেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757