• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সাংবাদিক কাজী সিরাজ আর নেই

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০১ সেপ্টেম্বর ২০১৭ | ১১:৫২ পূর্বাহ্ণ

    সাংবাদিক কাজী সিরাজ আর নেই

    বিশিষ্ট সাংবাদিক, কলাম লেখক ও মুক্তিযোদ্ধা কাজী সিরাজ আর নেই। বৃহস্পতিবার রাত ১০টায় রাজধানীর বনশ্রীর নিজ বাসায় ইন্তেকাল করেছেন তিনি (ইন্না লিল্লাহি……রাজিউন)।


    মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। কাজী সিরাজের মরদেহ বারডেম হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

    ajkerograbani.com

    কাজী সিরাজের ছেলে জয় শাহরিয়ার বৃহস্পতিবার রাতে এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আমার বাবা কাজী সিরাজ আজ রাত ১০টায় ইন্তেকাল করেছেন। তার বিদেহী আত্মার জন্য দোয়া করবেন। তিনি দেশের একজন প্রখ্যাত সাংবাদিক ও মুক্তিযোদ্ধা ছিলেন। তার প্রথম নামাজে জানাজা শুক্রবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে। এরপর বাদ আছর কুমিল্লার চৌদ্দগ্রামের চিওড়া কাজী বাড়িতে অনুষ্ঠিত হবে। পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। আমার বাবার জন্য দোয়া করবেন।’ (ইংরেজি থেকে অনূদিত)।

    জাতীয় পার্টির নেতা সাবেক প্রধানমন্ত্রী প্রয়াত কাজী জাফর আহমেদের চাচাত ভাই ছিলেন কাজী সিরাজ।

    কাজী সিরাজ ছিলেন দেশের অন্যতম সাংবাদিক-কলাম লেখক। টানা চার যুগ সাংবাদিকতা করেছেন। রাজনৈতিক সংবাদ বিশ্লেষণ ও মধ্যরাতের টিভি টকশোতে ছিল তার সরব উপস্থিতি।

    প্রসঙ্গত, কাজী সিরাজ এখন সপ্তাহিক ‘রোববার’ এর উপদেষ্টা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। দেশের বিভিন্ন দৈনিকে নিয়মিত কলাম লিখতেন তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755