মঙ্গলবার, ফেব্রুয়ারি ৪, ২০২০

সাংবাদিক সুমনকে দেখতে হাসপাতালে তাবিথ-ইশরাক

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

সাংবাদিক সুমনকে দেখতে হাসপাতালে তাবিথ-ইশরাক

ঢাকার সিটি নির্বাচনের দিন সংবাদ সংগ্রহের সময় হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে দেখতে গেছেন তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।
মঙ্গলবার সকাল ১১টার দিকে ঢাকা মেডিকেল যান মেয়র পদে নির্বাচন করা বিএনপির দুই প্রার্থী। এ সময় দুজনই আহত সাংবাদিকের সঙ্গে কথা বলেন এবং তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। তাদের সঙ্গে বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত আছেন।
গত শনিবার ঢাকার দুই সিটি নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ঢাকা উত্তরে মেয়র পদে ধানের শীষের টিকিটে তাবিথ আউয়াল এবং দক্ষিণে ইশরাক হোসেন অংশ নিয়ে হেরে যান। ভোটগ্রহণের দিন পেশাগত দায়িত্ব পালন করতে থাকা সাংবাদিক সুমনকে মারধর ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়।
সুমনকে অন্য সাংবাদিকরা উদ্ধার করে প্রথমে শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তার মাথায় ছয়টি সেলাই দেওয়া হয়।
শনিবার দুপুরেই র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ ঢামেক হাসপাতালে গিয়েছিলেন সুমনকে দেখতে। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, সাংবাদিক সুমনের ওপর যারা হামলা চালিয়েছে, তাদের ফুটেজ সংগ্রহ করেছি। হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।


Posted ১২:১২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১